চাঁপাইনবাবগঞ্জে এইচ.এস.সি পরীক্ষার্থীদের ইবিএইউবি’র পুরস্কার প্রদান

0
120

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জে আন্ত:কলেজ বিশেষ কুইজ প্রতিযোগীতায় বিজয়ী এইচ.এস.সিপরীক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আন্ত:কলেজ বিশেষ এইকুইজ প্রতিযোগীতার আয়োজন করে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ।

বুধবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মুখে অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-ইবিএইউবি’র নিজস্ব মিলনায়তনে আন্ত:কলেজ বিশেষ কুইজ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কৃষি অনুষদের প্রভাষক কৃষিবিদড. মো. সাহেব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ.বি.এম রাশেদুল হাসান।

বিশেষ অতিথিহিসেবে উপস্থিত ছিলেন, এক্সিম ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার ভাইস প্রেসিডেন্টমো. ওসমান আলী মিয়া, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. সোহেল আল বেরুনি এবংবিশ্ববিদ্যালয়ের ডীন ড. মো. দেলোয়ার হোসেন।

এ সময় প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার প্রসার ও মান বৃদ্ধির জন্য আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় স্থাপনে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপণ করে এইচ.এস.সি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সাফল্য কামনা করেন এবং তাদেরকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে ওঠার আহ্ববান জানান।

এছাড়াও তিনি বিশ্বের সাথে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য ইংরেজী শেখার প্রতি গুরুত্বারোপ করেন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অগ্রগতির চিত্র তুলে ধরেন। এদিকে অনুষ্ঠানে আগতশিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়টিকে চাঁপাইনবাবগঞ্জের গর্ব হিসাবে উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের ভূঁয়সী প্রশংসা করেন।

পরে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী চাঁপাইনবাবগঞ্জের ১৫টি কলেজের মোট ৪৫ জন এইচ.এস.সি পরীক্ষার্থীর মাঝে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের প্রধান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।