শেরপুরে রিক্সাওয়ালাদের সাথে ভালোবাসা দিবস উদযাপন

0
96

সুখন, শেরপুর জেলা প্রতিনিধিঃ
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শেরপুরে রিক্সাওয়ালাদের সাথে ভালোবাসা দিবস উদযাপন করেছে শেরপুর ইয়্যুথ রিপোর্টাস ক্লাব। আজ দুপরে শহরের নিউমার্কেট মোড়ে রিক্সাওয়ালাদের মাঝে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন অতিথিরা। অনুষ্ঠানে প্রিয় অতিথি ছিলেন নাগরিক সংগঠন জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদ, কালেরকণ্ঠ শুভ সংঘের সভাপতি মানবাধিকারকর্মী শামীম হোসেন, মুক্তিযুদ্ধ মঞ্চ শেরপুরের আহবায়ক রাঙা শাহীন, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও এসএ টিভির জেলা প্রতিনিধি মহিউদ্দিন সোহেল উপস্থিত ছিলেন।

এসময় আয়োজকরা বলেন, আজ বিশ্ব ভালোবাসা দিবস। এই ভালোবাসা শুধু প্রিয়জনের মধ্যেই সীমাবদ্ধ নয়, এই ভালোবাসা মানুষের প্রতি মানুষের। এই ভালোবাসা ছড়িয়ে যাক বিশ্বময়। বিশ্বের সকল কর্মজীবীদের প্রতি ভালোবাসা প্রকাশের অংশ হিসেবেই আজ স্থানীয় রিক্সাওয়ালাদের নিয়ে আমাদের এই ব্যতিক্রমী আয়োজন।

শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সোহেল রানার নেতৃত্বে এসময় সহ-সভাপতি জাহিদুল খান সৌরভ, সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, সাংগঠনিক সম্পাদক জুবাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ শাকিল মুরাদ, দপ্তর সম্পাদক রইস উদ্দিন হৃদয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, সদস্য মেহেদী হাসান সাব্বির, তরুণ লেখক অভিজিৎ চক্রবর্তী, হ্যালো বিডি নিউজের জয়ন্ত দে ও সিফাত আব্দুল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।