ঝিনাইদহে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

0
50

 

ঝিনাইদহের কালীগঞ্জে স্বামীর হাতে রিপা বিশ্বাস (২৩) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। রিপা মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়ে গ্রামের দিলিপ বিশ্বাসের মেয়ে।

রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সোমবার সকালে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার ও অভিযুক্ত স্বামী শহরের ফয়লা মাস্টারপাড়া এলাকার সুরঞ্জন বিশ্বাসকে আটক করেছে।

এ ঘটনার নিহতের বাবা দিলিপ বিশ্বাস সকালে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নিহত গৃহবধূর ভাসুর সমিরন বিশ্বাস জানান, গত রাতে তারা বাড়িতে সকলে ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে তার ছোট ভাই সুরঞ্জন তাকে ডেকে তুলে বলে রিপার শারিরিক অবস্থা খারাপ।

এ সময় ছোট ভাইয়ের ঘরে গিয়ে দেখেন রিপা বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তিনি তাৎক্ষণিকভাবে স্থানীয় চিকিৎসক খোকনকে ডেকে আনেন। চিকিৎসক খোকন রিপাকে দেখে বলেন, রিপার অবস্থা খারাপ দ্রুত হাসপাতালে নেওয়া প্রয়োজন। এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রিপার বাবা দিলিপ বিশ্বাস জানান, গতকাল (রবিবার) আমার বাড়ি থেকে মেয়ে শশুরবাড়িতে এসেছে। সে সুস্থ শরীরেই এসেছে। কিন্ত গভীর রাতে আমাকে মুঠোফোনে জানানো হলো রিপা মারা গেছে। তার অভিযোগ স্বামী সুরঞ্জন তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

তিনি বলেন, সুরঞ্জনের বড় ভাই সমিরন যেভাবে বলেছে সেটাতে প্রমাণ হয়ে গেছে রিপাকে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীরর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি জানান, গৃহবধূ নিহতের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। সংসারের অভাব-অনটনে স্বামী-স্ত্রীর অভ্যন্তরীণ কলহের কারণে এটা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।