অভিনেত্রী অহনাকে আহত করা সেই ট্রাক চালক ও হেলপার গ্রেফতার

0
91

 

 

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানকে নাজেহালের পর আহত করার ঘটনায় অভিযুক্ত সেই ট্রাকচালক সুমন ও হেলপার রুমনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীরা সদস্যরা।

এর আগে, বুধবার দিবাগত গভীর রাতে রাজধানীর উত্তরায় ট্রাক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা রহমান।

এ দুর্ঘটনা ঘটে। খালাতো বোনকে নিয়ে প্রাইভেট কারে করে উত্তরার নিজ বাসায় ফিরছিলেন অহনা। পথিমধ্যে উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পুব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এ সময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে তর্কবিতর্ক। একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার কারটিকে ধাক্কা দেন চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকে উঠে চালককে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন।

অহনা তখন ট্রাকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাঁ দিকে উল্টে যায়। এতে রাস্তায় থাকা পাথরের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই চালক যখন পালিয়ে যান, তখন প্রায় ভোর ৪টা। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে। এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা করেন।