নারায়ানগঞ্জে ওসি প্রত্যাহার

0
53

 

 

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরে এলাকাবাসীর একটি অংশের লোকজনদের সঙ্গে পুলিশের সংঘর্ষে এক যুবকের মৃত্যুর ঘটনায় ওসি আজহারুল ইসলামকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। রবিবার বিকেলে জেলা পুলিশ সুপার এ নির্দেশ দেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন জানান, বন্দরের সংঘর্ষের ঘটনায় তাকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্তের স্বার্থে থানার ওসি আজহারুল ইসলামকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

শনিবার রাতের ওই সংঘর্ষের ঘটনায় আহত বন্দর থানার এসআই মোহাম্মদ আলী বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২ থেকে ৩শ’ জনকে আসামী করে একটি মামলাটি দায়ের করেছেন।

প্রসঙ্গত, শনিবার রাতে মদনপুরে দুই আসামীকে ধরতে গেলে পুলিশের সঙ্গে সেখানকার স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান সমর্থকসহ গ্রামবাসীর একাংশের ব্যাপক সংঘর্ষ ঘটে। এতে আশিকুর রহমান নামের গার্মেন্টস কর্মী নিহত ও বাবুল নামের এক গুলিবিদ্ধ যুবককে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সংঘর্ষের সময় পুলিশের এসআই মোহাম্মদ আলী, কনস্টেবল দেবাশীষ, কনস্টেল মনোয়ার, মোহনসহ অন্তত অধর্শত মানুষ আহত হয়।