শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে মাঠে নেমেছেন সাগর হাজরা

0
187

নকুল দেবনাথ (নান্টু), মৌলভীবাজারঃ   শ্রীমঙ্গল উপজেলার সর্বস্তরের মানুষের মন জয় করে সকলের উৎসাহ পেয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে তৃৃণমুল পর্যায়ে কর্মীদের সাথে নিয়ে আবারো কোমর বেঁধে মাঠে নেমেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সাগর হাজরা।

আগামী ১৮ মার্চ দ্বিতীয় দফা পঞ্চম উপজেলা নির্বাচনে শ্রীমঙ্গল উপজেলায় ২ লক্ষ ১৯ হাজার ৫৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তিনি ২০১৪ সালের চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান সম-পরিমান ভোট পেয়ে ৮ জনকে পরাজিত করে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

এবারও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিবেন। বিগত ৫ বছরে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে তিনি অংশ নিয়েছেন। উন্নয়নের সর্বক্ষেত্রে সফলতা অর্জন করেছেন।

উপজেলার ভাড়াউড়া চা-বাগান এলাকার সাজিদ খাঁন, কালীঘাট চা-বাগানের শেপালী রবিদাস ও সাতগাঁও চা-বাগানের পরেশ তাতী মনে করেন বর্তমানে শ্রীমঙ্গল উপজেলার সবচেয়ে যোগ্য ও সৎ নেতা হিসাবেই নিজেকে উপস্থাপন করতে সক্ষম হওয়ায় শ্রীমঙ্গল উপজেলার সর্বসস্তরেই তার গ্রহণ যোগ্যতা দিনদিন বেড়েই চলছে।

একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, উপজেলায় বিভিন্ন প্রকল্পের মাধ্যমে বিভিন্নভাবে নারী ও পুরুষদের সহযোগীতা করেছেন। এছাড়াও মসজিদ মন্দিরে সরকারি প্রকল্পের মাধ্যমে অনুদানসহ তিনি ব্যাক্তিগতভাবেও আর্থিক সহযোগীতা করেছেন।

তিনি আরো বলেন, আগামীতে তিনি নির্বাচিত হলে বর্তমান প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে শ্রীমঙ্গল উপজেলায় নিরলস ভাবে মানুষের কল্যানে আরো কাজ করে যাবেন। তিনি দলমত নির্বিশেষে সবার নিকট আগামী নির্বাচনে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান।