এমপি মেননের কুশপুত্তলিকা পুড়িয়ে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

0
128

 

মুহাম্মদ হাবিবুল্লাহ হাবিব, স্টাফ রিপোর্টারঃ

গত ৩ মে জাতীয় সংসদে কওমি মাদ্রাসাকে বিষবৃক্ষের সঙ্গে তুলনা, ইসলামি অনুশাসনকে “মোল্লাতন্ত্র” ও আল্লামা শাহ আহমদ শফীসহ আলেম সমাজ সম্পর্কে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের বক্তৃতার তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ খেলাফত আন্দোলন।

আজ বুধবার (৬ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভপূর্ব সমাবেশে বক্তারা এ প্রতিবাদ জানান।

মেননের কুশপুত্তলিকায় জুতাপেটার পর পুড়ানো হচ্ছে

সমাবেশ শেষে খেলাফত আন্দোলনের কর্মীরা রাশেদ খান মেননের কুশপুত্তলিকায় জুতাপেটা করে অগ্নিসংযোগ করেন।

সমাবেশে নেতারা বলেন, এমন জঘন্য বক্তব্য দিয়ে রাশেদ খান মেনন সংসদ সদস্য পদে থাকার যোগ্যতা হরিয়েছে। অবিলম্বে তাকে সংসদ থেকে বহিষ্কার করতে হবে। স্বাধীনতার পর থেকে তারা দেশে অরাজকতা সৃষ্টি করে আসছে। বঙ্গবন্ধু হত্যার চেষ্টা তারাই করেছিল।

বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল। তার বিচার না হওয়ায় আজ তারা ওলামায়ে কেরামের বিরুদ্ধে কথা বলার দুঃসাহস দেখিয়েছে।

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী’র সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মান্নান, মাওলানা ফিরোজ আশরাফি, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী ও মাওলানা আফম আকরাম প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাব থেকে হাইকোর্ট চত্বর প্রদক্ষিণ করে সচিবালয়ের সামনে পুলিশের বাধায় পুনরায় প্রেসক্লাবের সামনে এসে দোয়ার মাধ্যমে মিছিল শেষ হয়।