নুরুর ওপর চটেছেন লিটন নন্দী

0
106

 

 

ডাকসু নির্বাচনে প্রগতিশীল ছাত্রজোট প্যানেলের ভিপি প্রার্থী ও ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক লিটন নন্দী বলেছেন, ডাকসুর নির্বাচন নিয়ে নুরুল হক নুরের আগের বক্তব্যের সঙ্গে গণভবনে দেওয়া বক্তব্য পুরোপুরি সাংঘর্ষিক। আজ রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘শনিবার গণভবনে গিয়ে নুর যে বক্তব্য দিয়েছে, তার সঙ্গে তার আগের দেওয়া বক্তব্য সাংঘর্ষিক বলে আমরা মনে করি। কারণ তিনি প্রথমে আমাদের সঙ্গে পুনর্নির্বাচন চেয়েছেন। কিন্তু গণভবনে তিনি বলেছেন, এবারের নির্বাচনে কিছু ভুলত্রুটি ছিল। আগামী নির্বাচনে যাতে এ ধরনের ভুলত্রুটি না হয় সেজন্য তিনি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন। যেখানে আমরা পুরো নির্বাচনকে বর্জন করছি সেখানে তিনি এ ধরনের বক্তব্য দিয়েছেন। আমরা সবাই একসঙ্গে আন্দোলন সংগ্রামে ছিলাম এখনও আছি। ’

এ ছাড়াও সংবাদ সম্মেলনে আগামীকাল ১৮ মার্চ ক্লাস-পরীক্ষা বর্জন করে উপাচার্য কার্যালয়ে অবস্থান কর্মসূচির ঘোষণা দেন ছাত্র ইউনিয়নের এই নেতা। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জোটভুক্ত ছাত্রফ্রন্ট, ছাত্র ফেডারেশন, বিপ্লবী ছাত্রমৈত্রী, ছাত্রগণমঞ্চ, বিপ্লবী ছাত্র আন্দোলনসহ ১০টি ছাত্র সংগঠনের প্রতিনিধিরা ।