বুবলীর নামে ‘আইসক্রিম’, প্রতিক্রিয়ায় যা বললেন

0
110

 

আশি-নব্বই দশকের দিকে প্রায়ই দেখা যেত সিনেমার জনপ্রিয় নায়ক-নায়িকাদের নামে আইসক্রিম, চকলেট, বিস্কুট কিংবা ঝালমুড়ি’র নামকরণ করা হতো। কালের পরিক্রমায় তা আর এখন দেখা যায় না। যাই হোক এবার আসা যাক মূল প্রসঙ্গে।

সিলেটে দেখা গেছে, জনপ্রিয় নায়িক বুবলীর নামে আইসক্রিম। শুধু নামই নয়, আইসক্রিমের মোড়কেও ব্যবহার হয়েছে নায়িকার ছবি। সম্প্রতি বুবলী আইসক্রিম-এর ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন তারই ভক্তরা। যা এখন নেট দুনিয়ায় ভাইরাল। আইসক্রিমের এই ছবিগুলো দেখেছেন নায়িকা নিজেও।

আবেগাপ্লুত হয়ে বুবলী তার ফেসবুকে লিখেছেন, ‘আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময়। বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোআ আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ। আজ আবার নতুন করে সিলেটবাসীর কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে। এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার। এত অল্প সময়ে আপনারা আমাকে এত আপন করে নিয়েছেন, যা আমাকে আগামীর পথচলায় আরও বেশি শক্তি যোগাবে। অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি।’

আইসক্রিমের গুণগত মান ঠিক রাখার আহ্বান জানিয়ে বুবলী লিখেন, ‘সিলেট থেকে ছবিগুলো পাঠিয়েছেন যেসব ভাইরা, তাদের প্রতি অনেক কৃতজ্ঞ। আর অনুগ্রহ করে বুবলী আইসক্রিম-এর গুণগত মান সঠিক আছে কিনা, তা আশা করছি নিশ্চিত করবেন।’

উল্লেখ্য, ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে রূপালি ভুবনে পা রাখেন শবনম বুবলী। সে বছরই মুক্তি পায় তার অভিনীত দুটি ছবি ‘বসগিরি’ ও ‘শুটার’। বর্তমানে এই নায়িকা অভিনয় করছেন ‘পাসওয়ার্ড’ ছবিতে। মালেক আফসারীর পরিচালনায় এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক শাকিব খান।