আবারও ‘বিয়ের পিঁড়িতে’ শবনম ফারিয়া

0
110

 

এই তো কয়েকদিন আগে ধুমধাম আয়োজন করে বিয়ের পিঁড়িতে বসেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তার বরের নাম হারুনুর রশীদ অপু। নতুন জীবনে ভালোই আছেন এই অভিনেত্রী।

তবে ইদানিং সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বউ সাজে ফারিয়ার নতুন কিছু ছবি ঘুরে ফিরছে। যেখানে বর হয়ে পাশে বসে আছেন অন্যজন। এই বরের নাম ইরফান সাজ্জাদ। তিনিও একজন অভিনেতা। জনমনে প্রশ্ন হতে পারে, তবে কী তারা…

না, ব্যাপারটা আসলে তেমন না। এর আগেও কয়েকবার ‘বিয়ের পিঁড়িতে’ বসেছিলেন শবনম ফারিয়া। তবে চরিত্রের প্রয়োজনে, বিভিন্ন নাটকে। এবারের ঘটনাও তাই। বিয়ের সাজে তাকে ইরফান সাজ্জাদের সঙ্গে দেখা যাবে ‘শিকার’ নামে একটি নাটকে। স্বাধীনতা দিবস উপলক্ষে আগামীকাল মঙ্গলবার রাত ৮টায় এটি প্রচার হবে আরটিভিতে।

একটি সত্য ঘটনার অনুপ্রেরণায় ‘শিকার’ নাটকের গল্প লিখেছেন মো. জামাল হোসেন। নির্মাণ করেছেন মাসুম শাহরিয়ার। ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়ার পাশাপাশি নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, শর্মিলী আহমেদ, পাভেল ইসলামসহ অনেকে।

নির্মাতা মাসুম শাহরিয়ার  জানান, নাটকের গল্পটা যুদ্ধের না। যুদ্ধ পূর্ববর্তী একটা জনপদের। একটা মিষ্টি প্রেমের গল্প। গ্রামের একজন মেধাবী তরুণের অকস্মাৎ উন্মাদ হয়ে যাবার গল্প। গল্পে যুদ্ধ না থাকলেও শেষটা রক্তক্ষরণের মধ্য দিয়ে শেষ হয়।