নাঈমুল হাসান রাসেলে’র উদ্যোগে ছাত্র-ছাত্রীদের হাফ বাস ভাড়া কার্যকর

0
129

মোঃ ইব্রাহিম হোসেন, ঢাকা প্রতিনিধিঃ ঢাকা মহানগর-উত্তর মোহাম্মদপুর থানার ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব নাইমুল হাসান রাসেল এর মহা উদ্যোগে মোহাম্মদপুর থানার প্রতিটি স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের হাফ বাস ভাড়া কার্যকর হয়েছে।

মোহাম্মদপুর থানার প্রতিটি স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের হাফ বাস ভাড়া দাবির প্রেক্ষিতে জনাব নাইমুল হাসান রাসেল অক্লান্ত পরিশ্রম করে মোহাম্মদপুর থানার ছাত্রলীগকে সাথে নিয়ে প্রজাপতি, পরিস্থান, স্বাধীন, এটিসিএল, বিআরটিসি সার্ভিস’সহ বিভিন্ন বাস কোম্পানি মালিকদের সাথে বৈঠক করে পুর্ণাঙ্গগভাবে, ছাত্র-ছাত্রীদের হাফ বাস ভাড়া মঞ্জুর কার্যকর করান। তবে ছাত্র-ছাত্রীদের সাথে আইডি কার্ড অথবা ইউনিফর্ম থাকতে হবে।

জনাব নাইমুল হাসান রাসেল এর মহা উদ্যোগে ব্যাপারে জানতে চাইলে তিনি দৈনিক প্রভাতের ডাক পত্রিকাকে জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল ছাত্রদের নিয়েই এই ছাত্রলীগ। এই ছাত্রলীগকে সাথে নিয়েই যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সব সময় রুখে দাড়ানোর জন্য আমি প্রস্তুত।

জনাব নাঈমুল হাসান রাসেল তার এই ধারাবাহিক সাফল্য অর্জনের জন্য মোহাম্মদপুর থানা ছাত্রলীগ ও সাধারন ছাত্র-ছাত্রীদেরকে বিশেষ ধন্যবাদ জানান।