ঈদ জামাতের প্রস্তুতি পরিদর্শনে মেয়র নাছির

0
19

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদের মাঠসহ নগরীর ৪১ ওয়ার্ডে ১৬৪টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। গতকাল (সোমবার) জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ মাঠের ঈদ জামাতের প্রস্তুতি সরেজমিনে পরিদর্শন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় তিনি ঈদ জামাতের প্যান্ডেল, প্যান্ডেল আলোকবাতি ও ফ্যানের ব্যবস্থাপনাসহ যাবতীয় বিষয়গুলো খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এ সময় কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন, শৈবাল দাশ সুমন, মোহাম্মদ ইসমাইল, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যাকাত ফান্ডের অর্থ বিতরণ
ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে সরকারি যাকাত ফান্ডের অর্থ বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল সোমবার নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ কমপ্লেক্সে মিলনায়তনে প্রতিজনকে ৬ হাজার করে নগরীর ৪১ ওয়ার্ডের ৮৬ জন গরীব দু:স্থকে ৫ লাখ ১৬ হাজার টাকা যাকাতের অর্থ প্রদান করা হয়।

মেয়রের ঈদ শুভেচ্ছা
ঈদুল ফিতর উপলক্ষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি গতকাল (সোমবার) এক বিবৃতিতে সিটি কর্পোরেশন পরিচালিত সকল কর্মকান্ডে নগরবাসীর অব্যাহত সহযোগিতাসহ ঈদ উৎসব উপলক্ষে নগরবাসীর সুখ-স্বাচ্ছন্দ্য, নিরাপত্তা ও সুখী-সমৃদ্ধ জীবন কামনা করেন।