তীব্র যানজটের প্রতিবাদে ম্যাজিস্ট্রেটের গাড়িতে আগুন

0
19

 

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট থাকায় টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামানের গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে যানজটে ভোগান্তিতে পড়া যাত্রীরা। আজ মঙ্গলবার দুপুরে সদর টাঙ্গাইল উপজেলার রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঈদযাত্রার শেষ মুহূর্তে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। টাঙ্গাইলের পাকুল্লা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটে দুর্ভোগে পড়েন ঘরমুখো মানুষ।

যানজটে আটকে পড়া যাত্রীরা জানান, মঙ্গলবার সকালে যানজট বেড়ে বঙ্গবন্ধু সেতু থেকে চন্দ্রা পর্যন্ত পর্যন্ত প্রায় ৬৫ কিলোমিটারে দাঁড়ায়।

এদিকে টাঙ্গাইলের সদর উপজেলার বিক্রমহাটিতেও যানজটের প্রতিবাদে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করতে দেখা গেছে যাত্রীদের। সাধারণ যাত্রীরা জানান, ঢাকাগামী যানবাহন ধীরগতিতে চললেও উত্তরবঙ্গগামী যানবাহন একেবারেই বন্ধ রয়েছে। এতে করে নারী ও শিশুসহ সবাই চরম দুর্ভোগে পড়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে টাঙ্গাইল পুলিশ কন্ট্রোল রুমের এক কর্মকর্তা জানায়, গতকাল বিকেল থেকেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনের চাপ বাড়তে থাকে। মধ্যরাত থেকে যানবাহনের চাপ তীব্র আকার ধারণ করে। এতে বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা থেকে শুরু হয় যানজট। এতে ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থাকায় চরম বিপাকে পড়েছেন যাত্রীরা।

তবে যানজট নিরসনে জেলা ও হাইওয়ে পুলিশ কাজ করছে বলে জানান টাঙ্গাইল পুলিশ কন্ট্রোল রুমের ওই কর্মকর্তা।