বারবার ফিরে আসুক ঈদের আনন্দঘন পরিবেশ: এরশাদ

0
27

 

সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।
আজ বুধবার বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য। তিনি বলেন, ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক।
তিনি আরো বলেন, আগামীর বাংলাদেশ আরো উন্নত ও সম্বৃদ্ধ হবে। এসময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, আমরা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখছি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলবো।
বেলা ১১টায় হুসেইন মুহম্মদ এরশাদ বনানী অফিসে পৌঁছলে উপস্থিত শতশত নেতা-কর্মী ঈদের দিনে প্রিয় নেতাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা পার্টি চেয়ারম্যান এরশাদ এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের-এর সঙ্গে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।