রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে কেরোসিন ঢেলে হত্যা চেষ্টার অভিযোগে থানায় মামলা

0
24

 

 

রবিবার রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের স্কুল ছাত্রী জুলি’র (১৬) কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলায় এজাহার নামীয় প্রধান আসামী সহ ২জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রবিবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি স্কুল ছাত্রী পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় ২ আসামির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
ধৃত আসামীরা হলো- সদর উপজেলার পাঁচুরিয়া খোলাবাড়ীয়া গ্রামের জাহাঙ্গীর মিয়াজি’র স্ত্রী শিল্পি বেগম (৪৫) ও খানাখানাপুর রাস্তা ডাঙ্গা গ্রামের মৃত গোলাম নবী বাবলু মেম্বারের ছেলে সেতু বকস্ (১৮) গ্রেফতার করে।
জানা গেছে, গত ১২ এপ্রিল স্কুল থেকে বাড়ি ফেরার সময় অজ্ঞাতপরিচয় কয়েকজন লোক তার মেয়েকে রাস্তার পাশে জঙ্গলে নিয়ে হত্যার ভয় দেখিয়ে আপত্তিকর ছবি তোলে। খানখানাপুর বাজারের মাছ ব্যবসায়ী মো. ফজলুর রহমান ওরফে আমুদে (৬২) মেয়েকে জোর পূর্বক তুলে নিয়ে আপত্তিকর ছবি তুলে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে অজ্ঞাত বখাটে ছেলেরা। চাঁদার টাকা খোলাবাড়ীয়া গ্রামের মালয়শিয়া প্রবাসী জাহাঙ্গীর মিয়াজি’র স্ত্রী শিল্পি বেগম (৪৫) নিকট রাখার জন্য হুমকি দেয়। টাকা পরিশোধ না করিলে তার মেয়ের অপূরণীয় ক্ষতি করা হবে বলে হুমকি দেয়। চাঁদা টাকা না পেয়ে গত ৭ জুন দুপুরে আসামীরা তার মেয়েকে বাড়ী থেকে তুলে নিয়ে পাশ্ববর্তি পাট ক্ষেতে নিয়ে শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় শনিবার, ৮জুন ফজলুর রহমান বাদী হয়ে ৪জনের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা দায়ের করে।
রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদার জানান, থানায় এজাহার দায়ের পর মামলার প্রধান আসামী সহ ২জনকে ৩৫ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের জন্য জোর পুলিশি অভিযান চলছে।