ভৈরব যুবলীগের উদ্যোগে ঈদ আনন্দ উদযাপন

0
24

মিলাদ হোসেন অপু, ভৈরব:

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। কিশোরগঞ্জ ভৈরবে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে উৎসব মূখর পরিবেশে ঈদ আনন্দ উদযাপন করা হয়েছে। আজ ঈদের ৬ষ্ঠ দিন সোমবার দিনব্যাপি লঞ্চ যোগে মেঘনার বুকে ঘুরে ঘুরে এই ঈদ আনন্দ উদযাপন করে যুবলীগের নেতা কর্মীরা।

এই সময় সকল যুবলীগের মিলন মেলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অরুন আল আজাদের সভাপতিত্বে বক্তব্য দেন, যুগ্ম আহবায়ক আরমান উল্লাহ, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ভৈরবের আওয়ামীলীগের রাজনিতিতে ঐক্যবদ্ধতা একটি শক্তি। একটি বিশ্বাসের স্তম্ব। ঈদের আনন্দ উদযাপনের মাধ্যমে ভৈরবের যুবলীগ ঐক্যবদ্ধ ভাবে কতটা শক্তিশালী তা সবাই উপলব্দি করতে পারবে। আজ যুবলীগ ভৈরবের সকল সংগঠন থেকে শক্তিশালী। এমন আয়োজনে নেতা কর্মীদের মধ্যে ভালবাসা ও ভ্রাতৃত্বের বন্ধন গড়ে উঠবে। আমরা প্রতিটি উৎসব উদযাপনে উপজেলা ও পৌর যুবলীগ এমন ভাবেই ঐক্যবদ্ধ থাকবো।

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন সৈকত এর সঞ্চালনায় উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্যবৃন্দ,পৌর যুবলীগের ভিবিন্ন ওয়ার্ডের সভাপতি-সাধারন সমম্পাদকসহ যুবলীগের একনিষ্ঠ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলনমেলা উৎসবে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, লটারী ও খাওয়া-দাওয়াসহ বিনোদনের নানান আয়োজন করা হয়েছে।