আসুন ক্যান্সার আক্রান্ত সুইটির পাশে দাড়াই

0
11

প্রভাতের ডাক ডেস্কঃ    আসুন ক্যান্সার আক্রান্ত সুইটির পাশে দাড়াই। মানবতার পাশে দাড়াই।

সুইটি রানী ধর, সদা হাস্যোজ্বল একটি মুখ, একজন ব্যাংকার(ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক) এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এমবিএ প্রোগ্রামের শেষ সেমিস্টার এর শিক্ষার্থী। কোন রকম জানান না দিয়েই তার শরীরে বাসা বেধেছে ব্রেস্ট ক্যান্সার নামক ভয়াবহ ব্যাধি। ডাক্তার বলেছেন এটা Stage-3 ক্যান্সার এবং দ্রুত শরীরে ছড়িয়ে পড়ছে। সুইটি বর্তমানে ন্যাশনাল ইউনিভার্সিটি ক্যান্সার ইন্সটিটিউট, সিঙ্গাপুর এ চিকিৎসাধীন।

পরামর্শ দিয়েছেনঃ
১। তাৎক্ষনিক কেমোথেরাপী শুরু করতে। সর্বমোট আটটি কেমোথেরাপী দিতে হবে। ইতোমধ্যে গত ১২.০৬.১৯ ইং তারিখে একটি কেমোথেরাপী দেয়া হয়েছে।
২। এরপর অপারেশন করতে হবে।
৩। তারপর রেডিয়েশন থেরাপী দিতে হবে।
৪। সেইসাথে ১০ বছর বিশেষজ্ঞের অধীনে চিকিৎসা চালাতে হবে ও ঔষধ সেবন করে যেতে হবে।
এই দীর্ঘমেয়াদি চিকিৎসার জন্যে প্রয়োজন কমপক্ষে ৮০ লাখ টাকা, যা আমাদের মত মধ্যবিত্ত পরিবারের পক্ষে বহন করা সম্ভবপর নয়। সুইটির পরিবারের পক্ষেও অসম্ভব। এমতাবস্থায় আপনাদের-আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে প্রিয় বোন সুইটিকে আবারো আমাদের সকলের মাঝে ফিরিয়ে নিয়ে আসতে। আবার স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে। আপনারা দয়া করে আপনাদের সাহায্যের হাত বাড়ান। আপনাদের ক্ষুদ্র ক্ষুদ্র অনুদানই পারে সুইটির চিকিৎসা সফল করতে। এমনকি আপনাদের ১ টি টাকাও ৮০ লাখ টাকা থেকে ১ টাকা কমাতে সাহায্য করবে। আমরা আপনাদের সাহায্যের এবং দোয়ার হাতের দিকে আগ্রহ ভরে তাকিয়ে আছি। আমরা সুইটিকে ক্যান্সারের কাছে পরাজিত হতে দিবোনা। তাকে আমরা সুস্থ করে তুলবোই, ইনশাল্লাহ।

ব্যাংক একাউন্ট নাম্বারঃ

Sweety Rani Dhar-
A/c: No. 0993202000000268
United Commercial Bank Ltd.
Bashundhara Branch (Routing No. 245260555)
Dhaka

Sudipta Chandra Dhar (Sweety’s Brother)
A/C no: 0993206000015878
United Commercial Bank Ltd.
Bashundhara Branch (Routing No. 245260555)
Dhaka