নলছিটিতে ট্রলি খালে পড়ে চালক নিহত

0
7

 

 

ঝালকাঠির নলছিটিতে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের টাওয়ার নির্মাণ কাজের সামগ্রীসহ একটি ট্রলি উল্টে খালের মধ্যে পড়ে চালক নিহত হয়েছে। রবিবার দুপুরে নলছিটি-মোল্লারহাট সড়কের টাক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রলি চালকের নাম আরেজুল ইসলাম (৩১)। সে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ময়রামপুর গ্রামের মো. ওহিদুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের জন্য ঝালকাঠির নলছিটির তালতলা এলাকায় টাওয়ার নির্মাণের কাজ শুরু হয়। ঢাকার জিএস ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন কাজ করছে। রবিবার বেলা ১২টার দিকে নির্মাণ সামগ্রী নিয়ে কোম্পানির একটি ট্রলি বরিশাল থেকে নলছিটির তালতলা যাচ্ছিল। ট্রলিটি টাকবাজার এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। ট্রলির নিচে আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যায়

চালক আরেজুল ইসলাম। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, খালের মধ্যে পড়া ট্রলির নিচ থেকে অনেক চেষ্টা করে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
জিএস ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশনের মাঠ কর্মকর্তা মো. আপন বলেন, আরেজুল ইসলাম কোম্পানির একজন গাড়ি চালক। তালতলা এলকায় টাওয়ার নির্মাণ কাজের মালামাল নিয়ে আসার সময় ট্রলি খালের মধ্যে উল্টে পড়ে যায়। এতে তাঁর মৃত্যু হয়েছে। ওই ট্রলিতে আর কোন লোক ছিল না। সে একাই মালামাল নিয়ে আসতেছিল। বিষয়টি তাঁর পরিবারকে জানানো হয়েছে। তাঁরা লাশ নিতে রওয়ানা হয়েছেন।