১০ ভাগ্যবান গ্রাহকের মা পাবেন বছরব্যাপী হেলথ সার্ভিস

0
10

 

মা দিবসের ক্যাম্পেইনে বাংলাদেশের ১০ বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিয়েছে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা। পুরস্কারের অংশ হিসেবে সারাদেশ থেকে মোট ১০ জন বিজয়ীর মাকে বছরব্যাপী হেলথ সার্ভিস দেওয়া হবে। এই সার্ভিস দেওয়া হবে টেলিনর হেলথ এর অঙ্গ প্রতিষ্ঠান টনিক’র মাধ্যমে। গত ২০ জুন ঢাকায় স্মার্ট টেকনোলজিস লিমিটেডের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হয়। মটোরোলার গ্রাহকদের সুবিধার জন্য স্মার্ট টেকনোলজিস এবং টনিক এক সাথে কাজ করছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- টেলিনর হেলথ-এর চিফ অপারেটিং অফিসার (সিওও) অন্ড্রু স্মিথ, হেড অব বিটুবি পার্টনারশিপ অ্যান্ড লয়ালটি মোবাইদুর রহমান, স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের ডিরেক্টর (টেলিকম বিজনেস) সাকিব আরাফাত, হেড অব হিউম্যান রিসোর্স অ্যান্ড অ্যাডমিন এ কে এম শফিক উল হক এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

১০ জন ভাগ্যবান বিজয়ী হলেন- মাহবুব রায়হান রুবেল, সৌরভ এফ রহমান, তাবাসুম নিশু, এরফান সৌরভ, সাব্বির আহমেদ, তাহমোনা খান মৌ, নিতু ফারিহা, সানজিদা মুন ইভা, সাইদ রাহাত হুসেইন এবং তানজিলা শাপলা।

স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের ডিরেক্টর (টেলিকম বিজনেস) সাকিব আরাফাত বলেন, মা দিবসের ক্যাম্পেইনে গ্রাহকদের কাছ থেকে আমরা ব্যাপক সাড়া পেয়েছি, যা আমাদের আনন্দিত করেছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, যারা পুরস্কার জিতেছেন তারা মায়েদের সুস্থতার জন্য এই সুযোগ কাজে লাগাবেন।

টেলিনর হেলথ-এর চিফ অপারেটিং অফিসার (সিওও) অন্ড্রু স্মিথ বলেন, এই ধরনের গ্রাহকবান্ধব ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমরা খুবই খুশি। আমি বিশ্বাস করি, এই হেলথ কাভারেজ বিজয়ীদের মায়ের জীবনে অতিরিক্ত ভ্যালু যোগ করতে সক্ষম হবে। ভবিষ্যতেও আমরা এ ধরনের উদ্যোগের অংশীদার হবো।