ভৈরব চেম্বারের সভাপতি পদে নির্বাচিত হুমায়ুন কবীর

0
21
মিলাদ হোসেন অপু,ভৈরব:
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নির্বাচন আজ শনিবার অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে আলহাজ্ব মোঃ হুমায়ূন কবীর নির্বাচিত হয়েছে।
তিনি ভোট পেয়েছেন ৫৮৩ ভোট। এই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলহাজ্ব মো: আবদুল্লাহ আল মামুন ভোট পেয়েছেন ৫৭৩ ভোট এবং অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আর এ মারুকী শাহীন ভোট পেয়েছেন ১২৭ ভোট। এছাড়া সিনিয়র সহ- সভাপতি একটি পদে হাজী মোশারফ হোসেন ১০৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পেয়েছে ২০৫ ভোট।  সহ- সভাপতি পদে মো: জাহিদুল হক জাবেদ ৬৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাউছার খন্দকার ২৯১, মোস্তাফিজুর রহমান মানিক ২৪৪ ও মনির হোসেন ৭৫ ভোট পেয়েছেন।
পরিচালক পদে ১৭ জন নির্বাচন করলেও পাশ করেন ১৪ জন প্রার্থী। তারা হলেন, মিজানুর রহমান পাটোয়ারী, তারেক আহমেদ ভূইয়া, সৈকত আহমেদ জেমস, কাজী মাসউদ উর রহমান,সাজ্জাদ হোসেন মামুন,নিজাম উদ্দিন সরকার, হোসেন,রাকিব হাসান রকি, এমরান মোল্লা তুহিন, দেলোয়ার, সোহেল মিয়া, আলাউদ্দিন, মোবারক হোসেন। এর আগে সহযোগী সদস্যদের মধ্য থেকে ৪ জন পরিচালক বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। ভৈরব চেম্বারের ১৩১৮ জন সাধারণ ভোটারের মধ্য ১২৮৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন বলে জানায় নির্বাচন কমিশন।
গতকাল সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক জিতেন্দ্র চন্দ্র দাস। গতকাল শনিবার রাত ৭ টায় সকল পদে প্রার্থীদের ভোট গণনা শেষ হয়।
সকল পদের ভোট গণনা শেষ হলে রাত ৮টায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান অধ্যাপক জিতেন্দ্র চন্দ্র দাস ফলাফল ঘোষনা করেন।