শাকিবের চার ছবি প্রযোজনার ঘোষণা, আলোর মুখ দেখবে কি?

0
27

 

গত ঈদুল ফিতরে মালেক আফসারীর পরিচালনায় মুক্তি পেয়েছে ‘পাসওয়ার্ড’। সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। ইতোমধ্যেই ছবিটির সফলতা সবার চোখে পড়েছে। কারণ এখনও দেশের অসংখ্য প্রেক্ষাগৃহে দর্শক সিনেমাটি উপভোগ করছেন। এই সফলতার জোয়ারে ভাসছেন খোদ সিনেমাটির অভিনেতা-প্রযোজক শাকিব খানও। সিনেমাটি ব্যবসা সফল হওয়ায় এক সংবাদ সম্মেলন করেছেন শাকিব। গতকাল রবিবার এফডিসির জহির রায়হায় কালার ল্যাবে এই সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনটিতে শাকিব খান নিজের প্রযোজনায় আরো চারটি নতুন ছবির করবেন বলে ঘোষণা দিয়েছেন।

ছবিগুলো পরিচালনা করবেন স্বনামধন্য চিত্রনির্মাতা কাজী হায়াৎ, মালেক আফসারী, বদিউল আলম খোকন এবং হিমেল আশরাফ। এই নির্মাতাদের মধ্যে সবাই উপস্থিত ছিলেন এ সংবাদ সম্মেলনটিতে। এছাড়া উপস্থিত ছিলেন প্রযোজক নেতা খোরশেদ আলম খোসরুও।
জানা গিয়েছে আগামী ঈদের আগেই শাকিবের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে একটি ছবির শুটিং শুরু হবে। বাকিগুলো ছবির শুটিং হবে পর্যায়ক্রমে। বিষয়টি নিয়ে পরিচালক সমিতির সাধারণ সম্পাদক এবং শাকিবের সর্বাধিক ছবির নির্মাতা বদিউল আলম খোকন জানিয়েছেন, ‘ইতোমধ্যেই আপনারা জানেন হিরো এখন ব্যস্ত আছেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিংয়ে। ছবিটি প্রযোজনা করছেন ঢাকা মহানগর দক্ষিনের যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। তার এই ছবির শুটিং সম্পন্ন হলেই হয়তো নিজের প্রযোজিত ছবির শুটিং আরম্ভ করবেন শাকিব।’
এদিকে জানা গিয়েছে শাকিব খান ইসমাইল চৌধুরী সম্রাটের প্রযোজনায় আরো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করবেন বলে চুক্তিবদ্ধ হয়েছেন। তাহলে নিজের ছবির শুটিং তিনি কবে নাগাদ শুরু করবেন সেই প্রশ্ন থেকেই যায়।