সুইজারল্যান্ডে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
19

সুইজারল্যান্ড আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় জেনেভায় গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে ।শুরুতেই এক মিনিট নীরবতা পালন ও  দোয়া মোনাজাত করা হয়। মোনাজাতে  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সংগঠনের প্রয়াত সকলের আত্মার চির শান্তির জন্য প্রার্থনা করা হয় সেই সাথে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দির্ঘায়ূ কামনা করা হয়।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন সম্পাদক  মহিউদ্দিন আহমেদ মহি , সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান ,সহ-সভাপতি গোলাম মোর্শেদ সাচ্চু, যুগ্ম সম্পাদক মাসুম খান দুলাল, শাহ্ আলম এগার, সাংগঠনিক সম্পাদক মো: আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক সসীম গৌরিচরন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দীন, খায়রুল আলম তুহিন ।

এসময় বক্তারা বলেন উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে দেশের জনগণ পূনরায়  আওয়ামী লীগকে বিজয়ী করেছে । আওয়ামী লীগ সরকার রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে একটি ক্ষুধা-দারিদ্র্য-সন্ত্রাস-দুর্নীতি-নিরক্ষরতামুক্ত, সমৃদ্ধ, শান্তিপূর্ণ, অসাম্প্রদায়িক ও কল্যাণমুখী রাষ্ট্র বিনির্মাণে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

পরিশেষে কেক কেটে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সফলতা উদযাপন করা হয় এবং নৈশভোজের পর সাধারন সম্পাদক শ্যামল খান উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপনি ঘোষণা করেন।