প্রযোজকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন কঙ্গনা রানাওয়াত

0
27

 

 

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এক অভিনেতা-প্রযোজকের বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। কঙ্গনার এ মামলাটি করা হয়েছে মুম্বাইয়ের ভারসোভা পুলিশ স্ট্রেশনে। গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) পুলিশের কাছে এই অভিনেত্রী জবানবন্দি দিয়েছেন বলে খবর প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যম জুড়ে।
কঙ্গনার অভিযোগকারী এই অভিনেতা-প্রযোজকের নাম আদিত্য পাঞ্চোলি। তিনি এর আগেও নানা অভিযোগে জড়িয়েছিলেন বলেও খবর রয়েছে। এর আগেও এই অভিনেতার বিরুদ্ধে একাধিক সময়ে পুলিশি খানায় নাম উঠেছে। এবার কঙ্গনার অভিযোগে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে ৩৭৬, ৩২৮, ৩৮৪, ৩৪১, ৩৪২ এবং ৫০৬ ধারা মোতাবেক মামলা নথি ভুক্ত হয়েছে বলে জানিয়েছেন ভারতের বেশ কয়েকটি গণমাধ্যম।
কঙ্গনার দাবি তার বয়স যখন ১৭ বছর তখনই এই অভিনেতা তাকে যৌন হয়রানি করেছেন। এমনকি শারীরিক নির্যাতনও চালিয়েছিলেন। এরপর কঙ্গনা থানায় অভিযোগ দায়ের করলে তখন প্রযোজক অভিনেকা আদিত্য পাঞ্চোলিকে পুলিশ সতর্ক করে দেন। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। এরপরও কঙ্গনাকে এই অভিনেতা বিরক্ত করেছেন নানা সময় নানা প্রোগ্রামে।
এদিকে কঙ্গনার এই অভিযোগে মুম্বাই থানা পুলিশ পড়েছেন বিপাকে। কারণ ধর্ষণের আলামত হিসেবে কোনো প্রমাণ তারা এখন আর উধার করতে পারবেন না। কারণ এই অভিনেত্রীর দাবি অনুযায়ী তাকে ধর্ষণ করা হয়েছিল গত ১০ বছর আগে।
এদিকে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে খারাপ আচরণ এবং বদমেজাজির জন্য তিনি পুলিশের খাতায় নাম লিখিয়েছেন অনেক আগেই। কয়েক বছর আগে এক বৃদ্ধাকে মারধর করার অভিযোগ উঠেছিল এই অভিনেতার বিরুদ্ধে। সে সময় জানা গিয়েছিল অভিনেতা যে ফ্ল্যাটে থাকতেন সেই ফ্ল্যাটের এক বৃদ্ধাকে বেধড়ক মারেন তিনি। মারধরের কারণে তখন ওই বৃদ্ধার নাক ফেটে যায় বলেও জানা গিয়েছিল।