চকরিয়ায় মদ পাচারকালে আটক ২

0
39

নিউজ ডেস্কঃ  শনিবার দুপুরে চকরিয়া লামা সড়কের ইয়াংছা চেকপোষ্টে চকরিয়াগামী একটি জীপ গাড়ী হতে তল্লাশী চালিয়ে দেশীয় চোলাই মদ পাচারকালে চকরিয়া পৌরসভার বাসিন্দা দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হল, চকরিয়া পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের ভরামুহুরী হিন্দুপাড়া গ্রামের খোকন দাসের স্ত্রী রত্না দাস (২৬) ও একই এলাকার পেটান কর এর স্ত্রী তৃষ্ণা কর (৪০)।

পুলিশ জানায়, লামা উপজেলার উপজাতি গ্রাম থেকে দেশীয় তৈরী চোলাই মদ নিয়ে চকরিয়াগামী একটি জীপ গাড়িতে করে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ইয়াংছা চেকপোস্টে গাড়িটি তল্লাশী করে পুলিশ।

এসময় জীপ গাড়ির যাত্রী রত্না দাস ও তৃষ্ণা কর এর দেহ তল্লাশী করলে তাদের শরীরে ফুটবল খেলার এ্যাংলেট দিয়ে পায়ে বাধা অবস্থায় ৮ লিটার দেশীয় চোলাই মদের প্যাকেট পাওয়া যায়। মদ ব্যবসায়ী হিসেবে দুই নারীকে আটক করে পুলিশ।

জানতে চাইলে লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ৮ লিটার দেশীয় চোলাই মদসহ আটক দুই নারীর বিরুদ্ধে মাদক আইনের মামলা করা হয়েছে। রোববার তাদেরকে লামা উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সৌর্পদ করা হবে।