পুত্রবধু নিয়ে মুখ খুললেন রণবীরের বাবা ঋষির কাপুর

0
69

বিনোদন ডেস্কঃ   বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট এখন চুটিয়ে প্রেম করছেন। শিগগিরই নাকি এই জুটি বিয়ের পিঁড়িতেও বসবেন, এমন ইঙ্গিতও পাওয়া যাচ্ছে অনেক দিন যাবৎ।

বিভিন্ন সংবাদ মাধ্যমে এই দুই তারকার সম্পর্ক নিয়ে বেশ অনেকদিন ধরেই নানা কথা হচ্ছে। তবে এবার মুখ খুললেন রণবীরের বাবা ঋষি কাপুর। বেশ কিছুদিন আগে তিনি একটি মন্তব্য করে বলেছিলেন যে, রণবীরের বয়স এখন ৩৫ বছর। আর এই সময়টাই তার বিয়ের জন্য পুরোপুরি ভাবে উপযুক্ত।

সেই সময় সে কথা শুনে অনেকেই মনে করেছিলেন যে, তার এই মন্তব্য হয়তো আলিয়া-রণবীরের সম্পর্ককে স্বীকৃতিরই ইঙ্গিত। তবে এবার তার থেকে এগিয়ে গেল তার আরো একটি বক্তব্য।

সম্প্রতি ঋষি কাপুর সাংবাদিকদের বলেন, তার এবং নীতুর কাছে প্রথম প্রায়োরিটি হল, তাদের ছেলের ভাল থাকা। ছেলে যাকেই বিয়ে করবে, তাতে তাদের কোনো আপত্তি নেই। কারণ এটা ওর জীবন, সিদ্ধান্ত ওর।

ঋষি কাপুরের এই বক্তব্য থেকেই বুঝা যাচ্ছে যে, আলিয়া-রণবীরের সম্পর্কের পরিপ্রেক্ষিতেই এই মন্তব্য তার। সেই সাথে আলিয়াকে বেশ পছন্দ তার ছেলে রণবীরের জন্য।

এদিকে সোশ্যাল মিডিয়ায় আলিয়া ভাটের ছবিতে নিতু কাপুর যেমন নিয়মিত লাইক-কমেন্ট করেন, তেমনি আলিয়াও পাল্টা জবাব দেন নিতুর স্ট্যাটাসে। কিছুদিন আগেই নিতু কাপুরের জন্মদিনে আলিয়া-নিতুকে সোশ্যাল মিডিয়ায় কথা বলতে দেখা যায়।

এদিকে বর্তমানে নিউইয়র্ক সিটিতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রণবীর-আলিয়া জুটি।