সাংবাদিকের সঙ্গে বিতর্কে জড়ালেন কঙ্গনা

0
26

 

 

কঙ্গনা রানাওয়াত একজন বিতর্কিত অভিনেত্রী। কাজ বা কাজের বাইরে নানা সময় এই অভিনেত্রীকে দেখা যায় নানা ধরনের বিতর্কে জড়াতে। সম্প্রতি এই অভিনেত্রী আবারো বিতর্কে জড়িয়েছেন। একজন সাংবাদিকের সঙ্গে একটি সংবাদ সম্মেলনে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে তিনি। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায়, ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ সিনেমার প্রচারণায় অংশ নিয়েছিলেন কঙ্গনা। এই সংবাদ সম্মেলনে হাজির ছিলেন কঙ্গনার ‘মণিকর্ণিকা’ সিনেমা নিয়ে নেতিবাচক প্রতিবেদন প্রকাশ করা এক সাংবাদিক। তাকে দেখে অভিনেত্রী তেলে বেগুনে জ্বলে ওঠেন। ব্যক্তিগত ভাবে দৃষ্টিকটু মন্তব্য করে বসেন কঙ্গনা।
এক পর্যায়ে ওই সাংবাদিকও অভিনেত্রীর সে মন্তব্যের প্রতিবাদ করেন। কঙ্গনাকে প্রমাণ সহ কথা বলতে অনুরোধ করেন তিনি। কিন্তু অভিনেত্রী সেটা করতে ব্যর্থ হন। এর ফলে অনুষ্ঠান স্থল কিছুটা ঘোলাটে হয়ে পড়ে। তবে পরে পরিস্থিত সামলে নেন কঙ্গনা নিজেই। কঙ্গনা বলেন, ওই সাংবাদিকের সঙ্গে তার বন্ধুত্ব রয়েছে। যে কারণে তিনি আব্দারের সঙ্গে ওই সাংবাদিককে এমনটা বলেছেন। তবে ওই সাংবাদিক যে বিষয়টিকে এভাবে ঘোলা করে ফেলবেন সেটা তিনি আন্দাজও করতে পারেননি।
এদিকে কঙ্গনার বোন রঙ্গোলিও জড়িয়ে পড়ছেন নানান ধরণের বিতর্কে। বিভিন্ন সময় নানা তারকাকে নিয়ে আজে বাজে মন্তব্য করছেন তিনি। এইতো কয়েকদিন আগেই হৃতিক রোশনকে নিয়ে বাজে মন্তব্য করে পরে দু:খ প্রকাশ করেছিলেন তিনি। সম্প্রতি রঙ্গোলি দীপিকা ও আলিয়া ভাটকে নিয়ে জড়িয়েছে বিতর্কে। তবে দীপিকা বা আলিয়ার কাছ থেকে তেমন কোনো বার্তা পাওয়া যায়নি।
এদিকে সংশ্লিষ্ট অনেকেই বলছেন কঙ্গনা ও তার বোন নানা সময় নানা ব্যক্তিকে নিয়ে আজে বাজে মন্তব্য করে নিজেদের আলোচনায় রাখতে চান।