গেমের দৃশ্য পোস্ট করে ট্রোলড হলেন পাকিস্তানের মন্ত্রী

0
22

অল্পের জন্য সাংঘাতিক বিপদ থেকে বাঁচল বিমান। পাইলটের সতর্কতায় এড়ানো গেল দূর্ঘটনা।

বাস্তব ভেবে ভিডিয়ো গেমের দৃশ্য পোস্ট করে ট্রোলড হলেন পাকিস্তানের মন্ত্রী। জিটিএ ফাইভ গেমের একটি ভিডিয়োকে বাস্তব ভিডিয়ো ভাবলেন পাক মন্ত্রী খুরাম নাওয়াজ। পাকিস্তান আওয়ামী তেহরিকের সভাপতি তিনি।

পাইলটের প্রশংসা করে টুইটারে পোস্ট করলেন অল্পের জন্য সাংঘাতিক বিপদ থেকে বাঁচল বিমান। পাইলটের সতর্কতায় এড়ানো গেল দূর্ঘটনা সাথে সেই ভিডিয়ো ফুটেজ  । আর তার পরেই নেটিজেনদের হাসির খোরাক হলেন তিনি। ট্রোল হওয়া শুরু হতেই ঘুম ভাঙে পাক মন্ত্রী। তড়িঘড়ি ডিলিট করলেন পোস্ট। ততক্ষণে সেই পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে প্লেন নেমে আসছে রানওয়েতে। সেই প্লেনের সামনে হঠাত্ই এসে পড়ল জ্বালানির ট্যাঙ্কার। সংঘর্ষ এড়াতে প্লেন নিয়ে আবার আকাশে উড়ল প্লেন। একটু ভাল করে দেখলেই বোঝা যায় সবই গ্রাফিক্সের খেলা। প্লেনটির ওড়া বা ধোঁয়া দেখলেই বোঝা যায় সেটি কোনও গেমের দৃশ্য। তবে সেদিকে খেয়াল করেননি পাক মন্ত্রী। উন্নত গ্রাফিক্সের কাজ দেখে বাস্তব ভেবে বসেন পাক মন্ত্রী। ভাবলেন পাইলটের তত্পরতায় বড়সড় দূর্ঘটনা থেকে বাঁচলেন অনেক মানুষ। ভিডিয়োর ক্যাপশানে লিখলেন, “অল্পের জন্য সাংঘাতিক বিপদ থেকে বাঁচল বিমান। পাইলটের সতর্কতায় এড়ানো গেল দূর্ঘটনা।”

এর পরেই তাঁকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা। অনেকে বললেন, পাইলটের সতর্কতা নাকি আপনার অসতর্কতা, তা আগে ঠিক করুন।