মাদকমুক্ত নড়াইল জেলা গড়তে মাদকবিরোধী গ্ৰ্যান্ডর‌্যালি ও মহাসমাবেশ

0
25

 

সাইফুল ইসলাম 
জেলা প্রশাসক, জেলা প্রশাসন ও জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদকমুক্ত নড়াইল জেলা গড়তে মাদকবিরোধী গ্ৰ্যান্ডর‌্যালি ও মহাসমাবেশ অনুষ্ঠিত।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে দশটায় জেলার লোহাগড়া উপজেলা চত্বর থেকে মাদকমুক্ত নড়াইল গড়তে মাদকবিরোধী গ্র্যান্ডর‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি পাইলট স্কুলের মাঠে মাদকবিরোধী মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,’ খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,’
জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার জসিম উদ্দিন (পিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক ইয়ারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, সহকারী পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মোহাম্মদ নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, মাদক ইনেসপেক্টর বিদ্যুৎ বিহারী নাথ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকারম হোসেন,

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান (রুনু), উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন (ইতি) প্রমূখ। এছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সংগঠন , আনসার ও গ্রাম পুলিশের সদস্য, স্কুল ও কলেজের শিক্ষক-ছাত্রছাত্রী ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

সফলভাবে অনুষ্ঠান সম্পন্ন করার জন্য মাননীয় বিভাগীয় কমিশনার, খুলনা,  মোঃ লোকমান হোসেন মিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন শিঘ্রই নড়াইল জেলাকে মাদকদ্রব্য মুক্ত জেলা ঘোষণা আসবে, সেই লক্ষ্যে সবাইকে কাজ করে যেতে হবে। পরে দেশাত্মবোধক গানের নৃত্যপরিবেশনায় মাদকমুক্তির অঙ্গীকার ব্যক্ত করে পাইলট স্কুলের শিক্ষার্থীরা।