আবার অমিতাভের ভূমিকায় দেখা যাবে হৃতিককে

0
20

বিনোদন ডেস্কঃ   বলিউডের আলোচিত ছবি ‘অগ্নিপথ’-এর রিমেকে অমিতাভ বচ্চনের ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন ‘কৃষ’ খ্যাত তারকা অভিনেতা হৃতিক রোশান। ফের অমিতাভের ভূমিকায় দেখা যাবে এই সুপারস্টারকে!

সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। আগেই ঘোষণা এসেছিল আশির দশকে মুক্তি প্রাপ্ত অমিতাভ বচ্চন ও হেমা মালিনি অভিনীত জনপ্রিয় ছবি ‘সত্তে পে সত্তা’র রিমেক হবে। তবে সেটিতে অভিতাভ বচ্চনের চরিত্রে কে অভিনয় করবেন তা নিশ্চিত ছিলো না।

ছবির প্রযোজনার সঙ্গে সংশ্লিষ্ট ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতের বেশকিছু সংবাদ মাধ্যমে বলা হয়েছে, অমিতাভ বচ্চনের ‘সত্তে পে সত্তা’র রিমেকে অমিতাভের চরিত্রে দেখা যেতে পারে বলিউড সুপারস্টার হৃতিককেই!

ছবিটি রিমেক করবেন ফারাহ খান ও রোহিত শেঠি। এর আগে অমিতাভের ‘অগ্নিপথ’-এ হৃতিকের অভিনয় প্রশংসিত হয়েছিলো, এবং ছবিটি বক্স অফিসেও হিট করেছিলো, তাই মনে হচ্ছে এবারও রিমেক ছবির নায়ক হতে যাচ্ছেন হৃতিক!

অন্যদিকে হেমা মালিনীর চরিত্রে কাকে দেখা যাবে, সেটা নিয়েও এখন শুরু হয়েছে গুঞ্জন। সংবাদ মাধ্যম বলছে, এই ছবিতে হৃতিকের বিপরীতে দেখা যেতে পারে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোনকে! তবে বিষয়টি এখনো চূড়ান্ত নয়।

সামনেই মুক্তি পেতে যাচ্ছে বলিউড অভিনেতা হৃতিক রোশান অভিনীত ছবি ‘সুপার ৩০’। এটির প্রচার প্রচারণা নিয়েই ব্যস্ত আছেন এই নায়ক। অন্যদিকে, দীপিকার হাতে রয়েছে ‘৮৩’ ছবির কাজ। এতে তার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে।