ভৈরবে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক

0
331
মিলাদ হোসেন অপু, ভৈরব:
কিশোরগঞ্জ ভৈরবে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, শিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে সোহাগ মিয়া, একই এলাকার সাইফুল মিয়ার ছেলে সাগর মিয়া ও নারায়ণ চন্দ্র সাহার ছেলে হৃদয় চন্দ্র সাহা।
পুলিশ সুত্রে জানা যায়, গত ২৩ রমজান ২৬ মে রবিবার কুলিয়ারচরের তন্ময় দাস ভৈরব বাজার হতে সেহেরীর পর ভোর বেলা বাড়ি যাওয়ার পথে শিবপুর গাজীরট্যাক নামক স্থানে ছিনতাইয়ের শিকার হন। এসময়  আসামীগণ তার সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা, একটি মোবাইল ও একটি এলইডি টিভি রেখে দেয়।পরে ২৮ মে মঙ্গলবার ভৈরব থানায় তিনি একটি মামলা দায়ের করেন। মামলার নং ৪৮(৫)১৯ ধারা ৩৯৪। দীর্ঘ দিনের চেষ্টায় ওসি (তদন্ত) বাহালুল খানের নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তদন্তকারি কর্মকতা এস,আই মনিরুজ্জামান তাদের আটক করতে সক্ষম হয়। আটকের পর তাদের কাছ থেকে চোরাইকৃত এলইডি টি,ভি ও মোবাইল উদ্ধার করা হয়।
ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাহালুল খান বাহার জানান, মামলা হওয়ার পর থেকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ভৈরব বাজারের মোবাইল মেকার হৃদয় চন্দ্র সাহাকে আটক করা হয়। সে চুরি হওয়া মোবাইলটি ১২ হাজার টাকা দিয়ে কিনেছিল। পরবর্তিতে তার দেয়া তথ্য মতে ছিনতাইকারী সাগর ও সোহাগকে আটক করতে সক্ষম হয়। আসামীদের দেয়া তথ্য মতে আরো দুইজনের নাম জানা যায়। তারা একই এলাকার মনির ও উছমান। তাদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। আটকৃতদের আজ সকালে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।