শেষবারের মতো এরশাদের নিথর দেহ দেখতে চান সানাই

0
64

 

শেষবারের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক এই রাষ্ট্রপতিকে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। নিজের এই ইচ্ছার কথা তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। তিনি প্রথমবার ও শেষবারের মতো এরশাদের নিথর দেহ দেখতে চেয়েছেন।

তিনি লিখেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার (১৪ জুলাই) বাদ জোহর ঢাকা ক্যান্টনমেন্ট কেন্দ্রীয় মসজিদে প্রথম জানাজা। আমি চেষ্টা করছি, তার চেহারাটা প্রথম এবং শেষবারের মতো দেখার।

তিনি একইসেঙ্গে আরো লিখেন, রংপুরের মেয়ে হিসেবে আমি যখনই আমার দিদা বাড়ির নাম মিডিয়ার কারো সামনে বলতাম, তখনই আমাকে একটা কথাই সবাই বলতো, এরশাদের এলাকার মেয়ে! কিন্তু তার জীবদ্দশায় কখনো দেখা হয়নি! এই প্রথম এবং শেষবারের মতো তার চেহারাটা দেখতে চাই।

উল্লেখ্য, গত ২৬ জুন থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। ৮৯ বছর বয়সী এরশাদ রক্তে হিমোগ্লোবিন স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছিলেন।