বিধবা চাচীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা আইনজীবী!

0
63

 

শরীয়তপুর সদর উপজেলার টাউন চিকন্দী এলাকায় চাচীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা প‌ড়ে‌ছেন ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে রুবা‌য়েত আনোয়ার ম‌নির (৪৫) নামে এক আইনজীবী বিরু‌দ্ধে।

বৃহস্প‌তিবার (২৫ জুলাই) রাত আড়াইটার দি‌কে আপ‌ত্তিকর অবস্থায় হা‌তেনা‌তে ধ‌রে ফে‌লে স্থানীয় এলাকাবাসী। এ‌নি‌য়ে ওই এলাকায় চাঞ্চল্যকর অবস্থা সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

রুবা‌য়েত আনোয়ার ম‌নির শরীয়তপুর জজ‌ কো‌র্টের অভিজ্ঞ আইনজীবী। সে উপ‌জেলা চিকন্দী ইউনিয়‌নের ছোট স্বন্দীপ গ্রা‌মের মৃত আব্দুল খা‌লেক মোল্যার ছে‌লে। এছাড়া তার চাচী দুই সন্তা‌নের জননী এবং এক বছর আগে তার স্বামী মৃত্যু বরণ ক‌রেন।

এলাকাবাসী সূত্র জানায়, চাচা বে‌চে থাক‌তেই মনির ও তার চাচীর প্রেমের সম্পর্ক গ‌ড়ে উঠে। বি‌ভিন্ন অসামাজিক কাজেও লিপ্ত হতেন তারা । একা‌ধিকবার সা‌লিশ দরবারও হ‌য়ে‌ছে। বিষয়টি নিয়ে এলাকায় নানা গুঞ্জণ চলছিল।

বৃহস্প‌তিবার রাত সা‌ড়ে ১২টার দিকে আইনজীবী ম‌নির তার চাচীর ঘ‌রে যান। তা‌দের পাশাপা‌শি ঘর। বিষয়টিতে স্থানীয়দের সন্দেহ হলে রাত আড়াইটার দিকে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পান এবং ঘ‌রের দরজা বা‌হির থে‌কে তালা লা‌গি‌য়ে দেন।

প‌রে আইনজীবী ম‌নি‌রের মোহরা আলি হো‌সেন ও তার চাচা‌তো ভাই জা‌কির হো‌সেন মোল্যা গি‌য়ে তা‌দের উদ্ধার ক‌রেন।

আইনজীবী ম‌নি‌রের মোহরা আলি হো‌সেন ব‌লেন, সংবাদশু‌নে ঘটনাস্থ‌লে যাই। যে‌য়ে দে‌খি ঘ‌রের দরজা বা‌হির থে‌কে লাগা‌নো । দরজা খু‌লে ভিত‌রে ঢু‌কে দে‌খি ম‌নির স্যা‌রে ও তার চা‌চি। প‌রে তা‌দের উদ্ধার ক‌রি।

স্থানীয় ‌জিহান রব্বানী জা‌কির, মামুন মাদবর, জাহাঙ্গীর খা, শ‌হিদুল ইসলাম মিন্টুসহ অনে‌কে ব‌লেন, একজন গণ্যমান্য ব্যক্তি আইনজীবী ম‌নির। তি‌নি আপন চা‌চীর সা‌থে দীর্ঘ‌দিন যাবত অসামাজিক কাজে লিপ্ত। বৃহস্প‌তিবার রা‌তে তাদের আপত্তিকর অবস্থায় ধরা হয়। এটা লজ্জার ও ন্যাক্কারজনক ঘটনা। এর স‌ঠিক বিচার হওয়া উচিৎ। বিচার না হ‌লে এমন অসামাজিক কাজ বাড়‌তে থাক‌বে।

‌চিকন্দী ইউনিয়ন প‌রিষদ সা‌বেক মেম্বার র‌মিজ খা ব‌লেন, ঘটনা‌টি রা‌তে শু‌নেছি। ম‌নির ও তার চা‌চীকে আপ‌ত্তিকর অবস্থায় যারা ধ‌রে‌ছে তা‌দের ও এলাকার গণ্যমান্য লোক নি‌য়ে এক যায়গায় ব‌সে‌ছিলাম। দুই প‌ক্ষের কথা শু‌নে সমাধা‌নের চেষ্টা কর‌ছি।

জান‌তে চাই‌লে আইনজীবী রুবা‌য়েত আনোয়ার ম‌নির ব‌লেন, আমার বিরু‌দ্ধে এটা একটা ষড়যন্ত্র । চা‌চীর সা‌থে এসব হওয়ার কোন প্রশ্ন ও‌ঠে না। মানসম্মান সক‌লের আছে।

‌জেলা আইনজীবী স‌মি‌তির সাধারণ সম্পাদক অ্যাড. জ‌হিরুল ইসলাম ব‌লেন, এ বিষ‌য়ে আমার কিছু জানা নাই, মাত্র শুনলাম।

টাউন চিকন্দী পু‌লিশ ফাঁ‌ড়ির আইসি আমিনুল ব‌লেন, ঘটনা‌টি আমি লোকমু‌খে শু‌নে‌ছি। ত‌বে এখন পর্যন্ত কেউ অভি‌যোগ কর‌তে আসে‌নি।