প্রিয়াঙ্কার বিয়ের সিদ্ধান্তে ক্ষেপেছেন সালমান

0
412

বিনোদন ডেস্কঃ   গতকাল প্রকাশ পেয়েছে নিক-প্রিয়াঙ্কার বাগদানের তথ্যটি। আর এ বছরেই শেষে নাকি তাদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। সবাই বেশ খুশিও প্রিয়াঙ্কার এই নতুন জীবনের সিদ্ধান্তকে ঘিরে। তবে সবাই খুশি হলেও খুশি নন বলিউডের ভাইজান। কিন্তু তার কারণটা কি?

কথা ছিল দীর্ঘ ১১ বছর পর আবারও পর্দায় জুটি বাঁধবেন সালমান ও প্রিয়াঙ্কা। আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় ফিরতে চলেছিলেন প্রিয়াঙ্কা। সিনেমার শুটিং শুরু হওয়ার মধ্যে হঠাৎ গতকাল শুক্রবার পরিচালক আলি আব্বাস জাফর জানান, এই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। আর প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্তেই ভীষণ ক্ষেপেছেন সালমান খান।

প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও ভালোভাবে নেননি সালমান। বিশেষ সূত্রের খবর, অভিনেত্রীর ওপর সালমান প্রচণ্ড রেগেছেন। বলেছেন কখনো আর প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করবেন না তিনি। এমনকি প্রিয়াঙ্কার এই ধরনের সিদ্ধান্তকে অপেশাদার বলেও ব্যাখ্যা করেছেন।

সালমান-প্রিয়াঙ্কার সম্পর্ক অবশ্য তেমন ভালো কখনোই ছিল না। ‘মুঝসে শাদি কারোগি’ সিনেমা চলাকালীন তাদের বন্ধুত্ব হলেও পরে ঝামেলা হয়। ২০০৭ সালে সালমান তার একটি সিনেমায় প্রিয়াঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান। কিন্তু প্রিয়াঙ্কা সেই সিনেমাটি ছাড়তে রাজি হননি। মূলত তখন থেকে সালমান প্রিয়াঙ্কার ওপর অসন্তুষ্ট।

এদিকে শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফকে আবারো ‘ভারত’ সিনেমার জন্য প্রস্তাব দিচ্ছেন সালমান। যদিও ‘ভারত’-এ প্রথমে ক্যাটরিনার থাকার কথা থাকলেও ছোট চরিত্রের জন্য ‘ভারত’ ছেড়ে দেন ক্যাটরিনা।