অবশেষে নোবেলকে নিয়ে ফাঁস হওয়া তথ্যই সত্যি হলো!

0
35

 

 

অবশেষে ফাঁস হওয়া খবরই সত্যি হলো! বলা বাহুল্য পশ্চিমবাংলার জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো সারেগামাপা’র গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠান প্রচারের আগেই ফাঁস হয়ে গিয়েছিলো এর ফলাফল।

রবিবার (২৮ জুলাই) রাতে জি বাংলায় অনুষ্ঠান প্রচারের পর ফাঁস হওয়া ফলাফলেরই সত্যতা পাওয়া গেলো।

এবারের ‘সারেগামাপা’র শুরু থেকে শেষ পর্যন্ত দাপুটে প্রতিযোগি হিসেবে নাম কুড়িয়েছেন বাংলাদেশের মাঈনুল আহসান নোবেল। তুমুল জনপ্রিয়তার সুবাধে ভারত-বাংলাদেশের তার ভক্তরা ভেবেছিলেন, চ্যাম্পিয়ন হতে পারেন নোবেল! কিন্তু সে আশায় গুড়ে বালি!

হ্যাঁ, ফাঁস হয়ে যাওয়া খবরই সত্যি হলো। ‘সারেগামাপা’-তে তৃতীয় স্থানই পেলেন নোবেল। ‘সারেগামাপা’র চ্যাম্পিয়ন হন অঙ্কিতা, যৌথভাবে ১ম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ আর ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল।

ভারতীয় চ্যানেল জি বাংলায় ‘সা রে গা মা পা ২০১৮-১৯’ নামক গানের প্রতিযোগিতার অনুষ্ঠান শুরু হয়েছিল গত বছরের সেপ্টেম্বর মাসে। প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন মাঈনুল ইসলাম নোবেল। এছাড়াও অংশ নিয়েছিলেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও গোপালগঞ্জের তরুণ নোবেলই জায়গা করে নেয় চূড়ান্ত পর্বে। যেহেতু নোবেল বাংলাদেশের ছেলে ফলে কলকাতার থেকে বাংলাদেশে তার ভক্তের সংখ্যা বেশি।

বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল। কলকাতার জনপ্রিয় শো ‘সারেগামাপা’-তে নিজের কণ্ঠ দিয়ে মাতিয়ে চলেছেন তিনি।

রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় জি বাংলায় ‘সারেগামাপা’ অনুষ্ঠানটি প্রচারিত হয়। চূড়ান্তপর্বে অংশ নেওয়া শিল্পীদের একাধিক গান গাইতে দেখা যায়।

আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’, প্রতুল মুখোপাধ্যায়ের ‘আমি বাংলায় গান গাই’ এবং জেমসের ‘বাংলাদেশ’এই তিনটি গান গেয়েছেন নোবেল। তিনটি গানের পরও বিচারকদের তুমুল প্রশংসা অর্জন করে নেন তিনি। তারপর ও প্রথম স্থান দখল করতে ব্যর্থ হলেন নোবেল।

চূড়ান্ত পর্বে প্রতিযোগীদের মধ্যে যারা ছিলেন তারা হলেন সুমন মজুমদার, অঙ্কিতা ভট্টাচার্য, গৌরব সরকার, নোবেল, স্নিগ্ধজিৎ ভৌমিক, প্রীতম রায়। পুরো আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র ও মোনালি ঠাকুর।