শেরপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা

0
24

মো. সুখন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরের নকলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ২০১৯ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে উপজেলার সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠে ফাইনাল খেলা দুইটি অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ফাইনাল টুর্নামেন্টে সাইলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দল চন্দ্রকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দলকে ১-০ গোলে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।

অন্যাদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ফাইনাল টুর্নামেন্টে ধনাকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দল রেহাই চরঅষ্টধর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ২-০ গোলে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, সহকারী কমিশনার (ভুমি) তাহমিনা তারিন, সরকারি হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আলতাব আলী ও প্রাথমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলামসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়ক, খেলোযাড় ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকদের হাতে ট্রফি তুলেদেন।

এসময় নকলা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. সাদেকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, নকলা ইউপির চেয়ারম্যান আনিসুর রহমান সুজা, প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী ও ক্রীড়াপ্রেমী হাজারো দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।