বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

0
601

নকুল দেবনাথ (নান্টু) মৌলভীবাজার জেলা প্রতিনিধি: বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। গত ২৯ জুলাই বুধবার বিকেলে শ্রীমঙ্গল শহরের রামকৃষ্ণ মিশন রোডস্থ, শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবাশ্রমে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ও বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা ভানুলাল রায়।

এর আগে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি পার্থ সারথি দাস ঝুমুর এর সভাপতিত্বে ও সহ-সভাপতি অমলেশ পুরকায়স্থ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক অরুণ চৌধুরী, উপদেষ্টা দ্বিজেন্দ্র লাল রায়, উপদেষ্টা দীপেন্দ্র ভট্টাচার্য, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অজয় কুমার দেব, শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবাশ্রম এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিলন দাশগুপ্ত, সহ-সম্পাদক সমিরন সরকার প্রমূখ।

এ সময় বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সভাপতি নির্মলেন্দু সেন টিটু, সাধারণ সম্পাদক সত্যরঞ্জন তালুকদার, প্রাক্তন সভাপতি দেবব্রত দত্ত হাবুল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শ্রীমঙ্গল পৌর শাখার দপ্তর সম্পাদক নকুল দেবনাথ (নান্টু), সহ বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি পার্থ সারথি দাস ঝুমুর জানান, শ্রীমঙ্গল উপজেলার গোপেন্দ্রগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, গন্ধর্বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হবে।