মাধবদীতে ১৫ লক্ষ টাকার ইয়াবাহাসহ গ্রেফতার ৩  

0
18
এম,লুৎফর রহমান,নরসিংদী থেকেঃ নরসিংদীর মাধবদী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১৫ লক্ষ টাকা মূল্যের ৫,৩৫০ পিস ইয়াবা সহ সাইফুল ইসলাম সাঈদ (৩৭),আরিফুল (২৪),ইমতিয়াজ (২২) নামের ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৪’২০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মাদবদী বাসষ্ট্যান্ড এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আঃ গাফফার পিপিএম ( বার) ও সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ী সাইফুল ইসলাম সাঈদ (৩৭) নারায়ণগঞ্জের ফতুল্লা থানার এবং  আরিফুল (২৪) ও ইমতিয়াজ (২২) সাতকানিয়া, চট্রগ্রামের।
ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আঃ গাফফার, পিপিএম,(বার) জানান, আমি ও আমার টিম গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার হতে আসা ইয়াবার চালান নরসিংদীতে জেলাতে সরবরাহ করার জন্য আনা হচ্ছে এবং মাদবদী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সাইফুল ইসলাম সাঈদ, আরিফুল ও ইমতিয়াজকে দেহ তল্লাশী করে ৫,৩৫০ পিস ইয়াবাহা উদ্ধার করি। যার মূল্য প্রায় ১৫ লক্ষ টাকা। তাদের বিরুদ্ধে মাদবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গতকাল রাতে একটি মামলা দায়ের করা হয়। এরা নরসিংদী জেলা ছাড়াও  আশেপাশের জেলায় মাদকের চালান সরবরাহ করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।