বরিশালে বিপুল পরিমাণ ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

0
19

 

বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন খালপাড় এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে কাউনিয়া থানা পুলিশ এই সফল অভিযান চালিয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামের মৃত নুর মোহাম্মদ সরদারের ছেলে মো. রফিকুল ইসলাম সরদার (৪৯) এবং তার স্ত্রী মাহমুদা বেগম (৩৮)। বরিশাল নগরীর রূপাতলী ডা. মনির সড়কের জাহানারা মঞ্জিলের দ্বিতীয় তলার একটি ভাড়া বাসায় তারা বসবাস করে আসছিলেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সূত্র জানায়, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম শহরের খালপাড় সড়কে অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য অনুযায়ী শহরের রুপাতলী এলাকার ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে আরও ১ হাজার ৬৪৫ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় মাদক বিক্রির নগদ টাকা ও ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি মোবাইলফোনও উদ্ধার করা হয়।

এই ইয়াবা মজুতের সাথে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম সরদারের স্ত্রী মাহমুদা বেগম জড়িত থাকার অভিযোগে তাকেও গ্রেফতার করে পুলিশ। মাদক উদ্ধারের এই ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।