ভৈরবে ঈদ উপলক্ষ্যে দুঃস্থদের মাঝে চাল বিতরণ

0
42

 

মিলাদ হোসেন অপু, ভৈরবঃ কিশোরগঞ্জ ভৈরবে কোরবাণীর ঈদ উপলক্ষ্যে অসহায় ও দুঃস্থদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১০টা থেকে ভৈরব পৌরসভার পক্ষ থেকে এই ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করেন পৌর মেয়র, বীরমুক্তিযোদ্ধা এড.ফখরুল আলম আক্কাছ ।
সকাল ১০টায় চাল বিতরণের উদ্বোধন করেন পৌর এলাকার ৫নং ওয়ার্ডে। এরপর ধারাবাহিকতা অব্যহত রেখে ৬নং ওয়ার্ড ও বেলা ১১টায় ভিআইপি প্লাজায় ২নং ওয়ার্ডের লোকজনের মাঝে চাল বিতরণ করেন পৌর মেয়র, বীরমুক্তিযোদ্ধা এড.ফখরুল আলম আক্কাছ।
চাল বিতরণ কালে তিনি বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে এলাকার সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকার এই কার্যক্রম হাতে নিয়েছেন। তিনি এ সময় সমাজের সবাই মিলে মিশে ঈদ আনন্দ উপভোগ করতে সবার প্রতি আহ্বান জানান।
এ ছাড়াও এ সময় বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. দ্বীন ইসলাম। তিনি তাঁর বক্তব্যে বলেন,প্রতিবারের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র ঈদ উপলক্ষ্যে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে বরাদ্ধপ্রাপ্ত এই চাল পৌরসভার ১২টি ওয়ার্ডের প্রতিটিতে গড়ে ৬০০জন হতদরিদ্রের মাঝে এই চাল বিতরণ করা হচ্ছে।
চাল বিতরণে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ এর অর্থ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান ইকবাল, সাংবাদিক মিলাদ হোসেন অপু প্রমুখ।