বাবা হতে চলেছেন রুবেল, দোয়া চাইলেন দেশবাসীর

0
17

 

জাতীয় দলের গতি তারকা রুবেল হোসেন। খেলাড় বাহিরের দুনিয়ায় এসে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন। সেই সম্পর্ক কাটা হয়ে রুবেলের পায়ে আঘাত করে। মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে ২০১৪ সালর ১৩ ডিসেম্বর তার বিরুদ্ধে মামলা করেন। এ কারণে তাকে দুদিন কারাগারে থাকতে হয়।

তবে এর পরের বছর বিশ্বকাপ ক্রিকেটে অংশগ্রহণের জন্য ফাড়া কেটে জাতীয় দলের ক্যাম্পে অংশ নেন এই ক্রিকেটার। তার অসাধারণ সাফল্যে সেই বিশ্বকাপে বাংলাদেশ দারুণ কিছু অর্জন ঘরে তোলে।

বিশ্বকাপে দারুণ অর্জনের পর দেশে ফিরেই বিয়ের ইঙ্গিত দেন তিনি। এরপরের বছর ২০১৬ সালে অগোচরে বিয়ে করেন। একদম মিডিয়ার বাহিরে গিয়ে গাঁটছড়া বেঁধেছেন রুবেল।

বিয়ের তিন বছর পর এবার নতুন খবর দিলেন রুবেল হোসেন। শনিবার (১০ আগস্ট) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে বাবা হওয়ার খবর জানালেন এই পেসার। সবার কাছে দোয়া চেয়েছেন অনাগত সন্তানের জন্য।

ফেসবুক পেজে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ। অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আল্লাহর অশেষ রহমতে আমি সন্তানের বাবা হতে যাচ্ছি এবং আমার স্ত্রী মা হতে চলেছেন। সবাই আমার স্ত্রীর জন্য ও অনাগত সন্তানের জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ সুস্থভাবে যেন সে পৃথিবীর আলো দেখতে পারে। আমার যারা শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া প্রার্থনা করছি।

এদিকে রুবেল হোসেন ২০১৬ সালে বিয়ে করলেও ২০১৮ সালের এপ্রিলে ভক্ত-সমর্থকদের সঙ্গে তার স্ত্রীকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। স্ত্রীর সঙ্গে নিজের দুটি ছবি প্রকাশ করার মাধ্যমে সবার সামনে আসেন এ দম্পতি। ছবি প্রকাশ করে লিখেছিলেন আমার স্ত্রী।

পরিবারের পছন্দে বিয়ে করেন রুবেল হোসেন। তার স্ত্রী ইসরাত জাহান দোলা বাগেরহাটের মেয়ে।