পদ্মায় গোসল করতে নেমে ভাই-‌বোনের মৃত্যু

0
7

 

শরীয়তপু‌রের ন‌ড়িয়ায় পদ্মা নদী‌তে গোসল কর‌তে গি‌য়ে দুই ভাই-‌বোনের মৃত্যু হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপু‌রে উপ‌জেলার নওপাড়া ট্রলার ঘাট এলাকায় পদ্মা নদী‌তে নি‌খোঁজ হয়। প‌রে রাত ৯টার দি‌কে নি‌খোঁজ‌দের মরদেহ উদ্ধার করা হয়। ‌

নি‌খোঁজরা হ‌লেন, আঃ হক বেপারী দুই সন্তান মাফুজা আক্তার (১১) ও মো শরীফ বেপারী (১৭)। তারা ঢাকার মিরপুর ১১ নম্বরে বসবাস করেন। এছাড়া শ‌রিফ মিরপুর ১৪ নাম্বার নৌবাহিনী বি এমন কলেজে ছাত্র এবং মাফুজা এক‌টি মাদ্রাসায় পড়াশোনা ক‌রে।

স্থানীয় সূত্র জানায়, ঈদে বাবা মায়ের সাথে নানা বাড়ি বেড়াতে আসেন নড়িয়া উপ‌জেলার নওপাড়য়া পাড়ায় গ্রামের আব্দুল হাই দেওয়া‌নের বা‌ড়িতে। নানা বাড়িতে বেরাতে এসে মঙ্গলবার বেলা ৩টার দি‌কে পদ্মা নদীতে গোসল করতে যায় মাফুজা আক্তার ও মো শরীফ বেপারী। পরে তারা সাঁতার কাট‌তে গি‌য়ে স্রো‌তে ডুবে যায়। তাৎক্ষ‌ণিক স্থানীয়রা উদ্ধারের চেষ্টা ক‌র‌লেও আর খুঁ‌জে পাওয়া যায়‌নি তাদের। রাত ৯টার দিকে ডুবু‌রি দল পদ্মা নদীর দুর্ঘটনা স্থানের একটু দূর থেকে তা‌দের মরদেহ উদ্ধার ক‌রে।

নিখোঁজদের নানা আব্দুল হাই দেওয়ান জানায়, তারা বাবা মায়ের সাথে ঢাকার মিরপুর ১১ নম্বরে বসবাস করতেন। ঈদে বেড়া‌তে এ‌সে পদ্মা নদীতে গোসলের সময় নি‌খোঁজ হয় তারা। রাতে তাদের লাশ উদ্ধার ক‌রা হয়।