ডিপজলের ‘সৌভাগ্য’ যাচ্ছে সেন্সর বোর্ডে

0
13

 

সম্প্রতি ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা ও প্রযোজক ডিপজল নতুন চারটি ছবি প্রযোজনার ঘোষণা দিয়েছেন। সেই সঙ্গে আগের প্রস্তুত করা ছবিগুলো পর্যায়ক্রমে মুক্তি দিতে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় ‘সৌভাগ্য’ শিরোনামের ছবিটি আগামী সপ্তাহে সেন্সর বোর্ডে জমা দিবেন তিনি।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, আমার প্রযোজনায় ‘সৌভাগ্য’ সিনেমাটির কাজ অনেক আগেই শেষ হয়েছে। আমার অসুস্থতার কারণে আমার অংশের ডাবিং বাকি ছিল। এরইমধ্যে ডাবিংসহ সকল কাজ শেষ হয়েছে। ছবিটি আগামী সপ্তাহে সেন্সরে জমা হবে। এ ছাড়া ‘এদেশ তোমার আমার’ এবং ‘এক কোটি টাকা’ নামে আরো দুটি ছবি সামনে মুক্তি পাবে। বাকি দুটি ছবির কাজ কিছুটা বাকি আছে। শেষ করেই এগুলো সেন্সরে জমা দিবো এবং সেই সঙ্গে নতুন আরো চারটি ছবি প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছি।

‘সৌভাগ্য’ সিনেমাটি পরিচালনা করেছেন এফ আই মানিক। এতে জুটি হয়ে অভিনয় করেছেন ডিপজল ও মৌসুমী। আরো অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, নবাগতা তন্দ্রা, আন্না, আনোয়ারা, সুব্রত, মিজু আহমেদ, ডিজে সোহেল, শওকতসহ অনেকে।

উল্লেখ্য, সর্বশেষ মনতাজুর রহমান আকবর পরিচালিত ডিপজল অভিনীত দুলাভাই জিন্দাবাদ সিনেমাটি মুক্তি পেয়েছিল। এ সিনেমায়ও ডিপজলের বিপরীতে অভিনয় করেছিলেন মৌসুমী।