স্ত্রীর মামলায় পুরুষ নির্যাতনের ‘শক্ত আইন’ চেয়ে রাজপথে হিরো আলম

0
10

 

পুরুষ নির্যাতনের একটি শক্ত আইন চাই। ঘরে ঘরে পুরুষেরা নির্যাতনের শিকার হচ্ছে। নারী নির্যাতনের আইনের কারণে ঘরে ঘরে পুরুষেরা নির্যাতন হচ্ছে প্রতিনিয়ত। নারী নির্যাতন আইনের অপব্যবহার করেই পুরুষদের নির্যাতন করা হচ্ছে। পুরুষ অধিকার ফাউন্ডেশনের ব্যানারে আমি এসেছি পুরুষদের দাবি নিয়ে রাজপথে।’ এভাবেই পুরুষ নির্যাতন হচ্ছে উল্লেখ করে কথাগুলো বলেন আলোচিত-সমালোচিত মডেল হিরো আলম।

বাংলাদেশ মেন’স রাইটস ফাউন্ডেশনের পক্ষ থেকে শুক্রবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে সংগঠনটি।

হিরো আলম বলেন, নারী নির্যাতনের অধিকাংশ মামলা মিথ্যার আশ্রয় নিয়ে করা হয়। আমি মনে করি, মামলাগুলো শুধু পুরুষদের হয়রানি নয়, পাশাপাশি আইনী কাজেও সময় অপচয় করে থাকে। এই আইনের অপব্যবহার বন্ধ ও সংশোধনের দাবিতেই মানববন্ধন করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের মার্চে যৌতুক ও নির্যাতনের অভিযোগ এনে হিরো আলমের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা করেন তার স্ত্রী সাদিয়া বেগম সুমির বাবা সাইফুল ইসলাম খোকন। অভিযোগের ভিত্তিতে ইদিন রাতেই বগুড়া সদর থানায় পুলিশ তাকে গ্রেফতার করে। শ্বশুরের দায়ের করা মামলায় কয়েকদিন হাজতেও থাকতে হয়েছে তোকে।

এদিকে প্রথমবার হিরো আলমের প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘সাহসী যুবক’ শিরোনামের একটি সিনেমা। খ্যাতনামা নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন হিরো আলম।