ঝিনাইদহে দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন

0
11

 

ঝিনাইদহ সদর উপজেলা ১৪ নং ঘোড়শাল ইউনিয়নের ঘোড়শাল গ্রামের তালতলা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কুশাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন শুভ উদ্বোধন করেন, ৩১ আগস্ট ২০১৯ রোজ শনিবার দুপুরে মননীয় সংসদ সদস্য ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনোয়ারুল আজীম আনার, এম পি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গণমানুষের জনপ্রিয় নেতা পারভেজ মাসুদ লিল্টন। আরো উপস্হিত ছিলেন শিবলী নোমানী উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু নিত্য কুমার বিশ্বাস, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য অলিম্পিক হোসেন, রাজু আহম্মেদ ভারপ্রাপ্ত আইসি নারিকেল বাড়ীয়া পুলিশ ক্যাম্প। এছাড়াও উপস্হিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার, উপজেলা সহকারী প্রকৌশলী (এলজিইডি) কন্ট্রাকটার মাসুদ, শিক্ষক মন্ডলী, স্হানীয় আওয়ামী লীগের নেতাকর্মী, ইউপি সদস্য ও গ্রামের মাত্তববরগণ।

প্রধান অতিথি তার বক্তেব্যে এলাকার উন্নায়নমুলক কর্মকাণ্ড তুলে ধরে বলেন, এই এলাকার অনেক উন্নয়ন হয়েছে ভবিষ্যতে আরো হবে ইনশাআল্লাহ। ভবন দুটি উদ্বোধন হওয়ায় বিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা এবং এলাকার সাধারণ মানুষ বর্তমান আওয়ামী লীগ সরকারের ওপর দারুণ খুশি।

বিশেষ অতিথির তার বক্তেব্যে বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে ছিলেন শিক্ষাকে। যার ধারাবাহিকতায় বর্তমান সরকার বছরের প্রথম দিনে কোমলমতি শিশুদের মাঝে বিনামূল্যে নতুন বই উপহার দিচ্ছেন।’ তিনি আরো বলেন, বর্তমান সরকার যেভাবে দেশকে এগিয়ে নিচ্ছেন তাতে আমরা ২০৪১ সালে উন্নত রাষ্ট্রে পরিণত হবো। তার সাথে আজকের শিশুদের ও উন্নত হতে হবে।

ঘোড়শাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ ইমরান হোসেন ও কুশাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মুন্সী আমীরুজ্জামান। অনুষ্ঠান শেষে ফলক উম্মচন ও দোয়া ও মোনাজাত করা হয়।