বগুড়ায় ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

0
9

 

বগুড়ায় ক্রেতা সেজে আগ্নেয়াস্ত্রসহ তিন বিক্রেতাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভ‚ঞা এই তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া শহরের নিশিন্দারা খাঁ পাড়ার আলী হাসান টুকুর ছেলে ফরিদুজ্জামান ফরিদ (৩২), ইছাহাক শেখ লালুর পুত্র বেলাল হোসেন বিপ্লব (২৮) ও আনোয়ার হোসেনের পুত্র শহীদ হোসেন রকি (২৮)।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী জানান, ক্রেতা সেজে ডিবি পুলিশের একটি দল অস্ত্র কেনার জন্য গ্রেফতার হওয়া ফরিদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করে আসছিল। সোমবার রাত সাড়ে ৮টার দিকে নিশিন্দারা কারবালা এলাকায় একটি ফার্নিচারের দোকানে বিদেশি পিস্তল বিক্রি করতে আসে ওই তিনজন। এর আগে থেকেই ডিবি পুলিশের একটি দল আশপাশে ওঁৎ পেতে ছিল। ক্রেতা সেজে আসা এক ডিবি সদস্য তিনজনের সঙ্গে অস্ত্র দরদাম করার সময় তাদেরকে হাতেনাতে ধরা হয়।

তিনি আরো জানান, পিস্তল বিক্রয়ের সময় ডিবি পুলিশ একটি ৭.৬৫ বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ ওই তিনজনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় ডিবি ইন্সপেক্টর আছলাম আলী পিপিএম এর নেতৃত্তে এসআই সাইফুল ইসলাম, এএসআই রুহুল আমিন বিপিএম, এএসআই মনিরুল ইসলাম, এএসআই রতন আলী, এএসআই শামসুজ্জামান, সহ ডিবি বগুড়ার সদস্যরা অভিযানে অংশ নেয়।