ভৈরবে চোরাইকৃত মোটরসাইকেলসহ আটক-৩

0
23

 

মিলাদ হোসেন অপু, ভৈরব:
কিশোরগঞ্জের ভৈরবে তিন মোটরসাইকেল চোরকে আটক করেছে র‌্যাব-১৪,সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল ও সরঞ্জাম উদ্ধার করা হয়।
গতকাল সোমবার ০২ সেপ্টেম্বর গভীর রাতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা পৌর বাসস্ট্যান্ড দূর্জয়মোড় এলাকা থেকে তাদের আটক করে।
আটকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকার মৃত সানাউল্লাহর ছেলে মো. ইদ্রিস মিয়া ওরফে কাজল (৩৬), একই উপজেলার চর চারতলা এলাকার মৃত রাজু মিয়ার ছেলে মো. শুভ আহমেদ (২৩) ও মোহাম্মদ আলীর ছেলে মো. সাকিব (২২)।
র‌্যাব-১৪,সিপিসি-৩, ভৈরব ক্যাম্পে সুত্রে যানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ভোর রাতে পৌর বাসস্ট্যান্ড দূর্জয়মোড় এলাকায় চেক পোস্ট বসিয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে  মোটরসাইকেল ও সরঞ্জামসহ তাদের আটক করা হয়।
সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, কিশোরগঞ্জের ভৈরব উপজেলাসহ আশেপাশের উপজেলাগুলোতে আটককৃত চোর চক্রটি নিয়মিত মোটরসাইকেল সংগ্রহ ও চুরি করে  ভৈরবসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করে থাকে। দীর্ঘ দিন যাবত কাজলে নেতৃত্বে তারা চোরচক্রের সাথে জরিত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা করা হয়েছে।