রাতে স্বামীর সঙ্গে ঘুম, সকালে মৃত পাওয়া গেল অন্তঃসত্ত্বা স্ত্রীকে

0
19

 

মৌলভীবাজারে রাতের খাবারদাবার সেরে স্বামীর সঙ্গে ঘুমিয়েছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ইমা বেগম (২০)। সকালে ঘুম থেকে উঠে তাঁকে মৃত পাওয়া গেছে। বড়লেখা উপজেলায় এ ঘটনা ঘটেছে।

ইমা বেগম উপজেলার গঙ্গারজল গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী। পুলিশ সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইমা বেগম উপজেলার সুজানগর ইউনিয়নের বরথল গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে। বছরখানেক আগে বড়লেখা সদর ইউনিয়নের গঙ্গারজল গ্রামের রহিম উদ্দিনের ছেলে জামাল উদ্দিনের সঙ্গে তাঁর বিয়ে হয়। গত রোববার রাতের খাবার খেয়ে ইমা বেগম স্বামীর সঙ্গে ঘুমিয়ে পড়েন। গতকাল সকালে জামাল ঘুম থেকে উঠে বিছানায় ইমাকে মৃত অবস্থায় দেখতে পান। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তারা ঘরের বিছানার ওপর শোয়া অবস্থায় ইমা বেগমের লাশ উদ্ধার করে।

বড়লেখা থানার ওসি ইয়াছিনুল হক বলেন, ঘটনাটি সন্দেহজনক। তবে আত্মহত্যা নয়, এটা নিশ্চিত। ইমা গর্ভবর্তী ছিলেন। এমনিতে আবহাওয়া গরম। হিটস্ট্রোক–জাতীয় কোনো ঘটনা ঘটল কি না, বলা মুশকিল। আবার স্বামী জামালের মাধ্যমে কোনো ঘটনা ঘটতে পারে।

জামালকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছেন বড়লেখা থানা ওসি।