আ’লীগ নেতা হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

0
13

 

সাতক্ষীরায় আওয়ামী লীগ নেতা নজরুলসহ পাঁচ হত্যা মামলার আসামি কবিরুল ইসলামের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সদর উপজেলার কাশিমপুর গ্রামের মোক্তার আলির ছেলে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা সদরের কুচপুকুর বাইপাস সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, নিহত কবিরুল মাদক ব্যবসায়ী। মাদক কারবার নিয়ে বিরোধের জেরে দুদলের মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে তিনি মারা যান।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ভোরে তার কাছে খবর আসে বাইপাস রোডের ধারে কুচপুকুর এলাকায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে।

পরে ঘটনাস্থলে পৌঁছে দেখা যায়, একটি গুলিবিদ্ধ মরদেহ পড়ে আছে। স্থানীয়রা তাকে কবিরুল ইসলাম হিসাবে শনাক্ত করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

নিহত কবিরুলের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচটি বিভিন্ন মামলা রয়েছে। নিহত কবিরুলের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে কবিরুলের বোন আয়েশা খাতুন জানান, তার ভাইকে পুলিশ গত ২৬ আগস্ট ঢাকা থেকে ধরে আনে। এর পর থেকে তিনি পুলিশের কাছেই ছিল। আমরা তার কোনো খোঁজ পাচ্ছিলাম না। আজ শুনছি ভাই বন্দুকযুদ্ধে মারা গেছেন। পুলিশের কাছে আটক থাকার সময় কীভাবে একজন মানুষ বন্দুকযুদ্ধে নিহত হতে পারে তা আমার বোধগম্য নয়।