নকলা ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

0
78

 

মো. সুখন, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলার ২০১৭ এবং ২০১৮ সালের এসএসসি, এইচএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৩ শতাধিক কৃতি শিক্ষার্থীদের ঢাকাস্থ নকলা ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার বেলা ৩ টার সময় নকলা ফাউন্ডেশন ঢাকার আয়োজনে রাজধানী  উত্তরার জমজম কনভেনশন সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নকলা ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ড. একে এম ফজলুর রহমানের সভাপতিত্বে ও রুমি খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নকলা-নালিতাবাড়ীর সংসদ সদস্য ও কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক পিএসসি’র সদস্য ডা. ছোরহাব আলী, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.বিল্লাল আলম, ঢাকা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর তাসলিমা খাতুন, অতিরিক্ত সচিব খন্দকার রাকিবুর রহমান, অতিরিক্ত সচিব আজহারুল ইসলাম খান ও নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, সনদপত্র সহ বিভিন্ন শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়।