মেহজাবিনকে নিয়ে ছড়ানো ভিডিওর রহস্য উদঘাটন

0
71

বিনোদন ডেস্কঃ   সোমবার (১৬ সেপ্টেম্বর) অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি নীল ভিডিও। অভিনেত্রী মেহজাবিনের নামে ছড়ানো হয়েছে সেটি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেহজাবিনের নাম ব্যবহার করে অনেকে না বুঝে সেটি শেয়ার দিচ্ছেন। আর এ ভিডিওটি নিয়ে ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বিশেষ দিনের নাটক-টেলিফিল্মে বেশ নিয়মিত তিনি। ভিন্নধারার নাটকে অভিনয় করে দর্শকের কাছে বরাবরই প্রশংসাতি হয়েছেন এ লাক্স তারকা।

মূলত ভিডিওটি কোনো এক পর্ন সাইটের বলে জানা গেছে। ভুয়া এই ভিডিও নিয়ে বিব্রত মেহজাবীন ও তার পরিবার। এই নীল ভিডিওর বিষয়টি নিয়ে ভক্তদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেহজাবীন চৌধুরী।

ভুয়া এ ভিডিও নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার। সোমবার রাত সাড়ে ১০টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক ওয়ালে দেয়া এক স্ট্যাটাসে এ অনুরোধ জানান তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি মিথ্য অপবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

তিনি লিখেছেন, ‘আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

তিনি আরও লিখেন, ‘আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।’